ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | মহেশখালীতে অস্ত্র তৈরীর কারখানায় অভিযান, কারিগর গ্রেফতার

মহেশখালীতে অস্ত্র তৈরীর কারখানায় অভিযান, কারিগর গ্রেফতার

নিউজ ডেক্স : মহেশখালী থানা পুলিশ উপজেলার হোয়ানক ইউনিয়নের জামাল পাড়ায় একটি অস্ত্র তৈরির কারখানায় অভিযান চালিয়ে দ্বীপের শীর্ষ অস্ত্র ব্যবসায়ী মাহামুদুল করিম প্রকাশ মাদুইয়্যা (৩৫) নামের এক অস্ত্র তৈরির কারিগরকে গ্রেফতার করেছে। সে হোয়ানক ইউনিয়নের জামাল পাড়া গ্রামের মৃত দলিলুর রহমানের পুত্র।

পুলিশ তার কাছ থেকে ৫টি দেশীয় তৈরি অস্ত্রসহ অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে। মঙ্গলবার (১১ আগস্ট) দুপুর একটায় এ অভিযান পরিচালিত হয়। মহেশখালী-কুতুবদিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, গ্রেফতারকৃত মাহামুদুল করিম প্রকাশ মাদুইয়্যা তার নিজ বাড়ি সহ বিভিন্নস্থানে অস্ত্র তৈরি করে তা দেশের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর ১টার দিকে তার বাড়িতে অভিযান চালিয়ে ৫টি দেশীয় তৈরী অস্ত্রসহ তাকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই বলেন, গ্রেফতারকৃত অস্ত্র তৈরির কারিগরের বিরুদ্ধে পূর্ব থেকেই অস্ত্র তৈরির গোপন সংবাদ ছিল। এ বিষয়ে দীর্ঘদিন নজরদারির পর তার নিজ বাড়িতে অস্ত্র তৈরির সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে হাতেনাতে পাঁচটি অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!