ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

লোহাগাড়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

এলনিউজ২৪ডটকম :  লোহাগাড়ায় পুকুরের পানিতে ডুবে মুহাম্মদ তাহসান (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (২৩ জানুয়ারি) দুপুর ১২টার দিকে সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের পুরাতন থানা রোডস্থ বরকত আলী পাড়ায় এ ঘটনা ঘটে। স্থানীয় ইউপি সদস্য আবদুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শিশু তাহসান উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বেপারি পাড়ার কাতার প্রবাসী আনোয়ার হোসেনের পুত্র ও পুরাতন থানা রোডস্থ মারকাজুল কোরআন আল-ইসলামী (প্রাইভেট) হিফজ মাদ্রাসার ছাত্র।

শিশুর নিকটাত্মীয় পল্লী চিকিৎসক এম. খালেদ দেওয়ান জানান, পরিবারের সাথে শিশুটি সদর ইউনিয়নের বরকত আলী পাড়ায় এক ভাড়া বাসায় থাকত। সেখানে থেকে কোরআন হিফজ করত। ঘটনারদিন দুপুরে সবার অজান্তে খেলাচ্ছলে ভাড়া বাসার সামনে পুকুরে পড়ে যায়। অনেকক্ষণ শিশুটিকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুজি করে। এক পর্যায়ে তাকে পুকুরে ভাসমান অবস্থায় দেখতে পান। তাৎক্ষণিক শিশুটিকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একইদিন, বিকেলে নামাজা জানাজা শেষে সামাজিক কবরস্থানে শিশুটিকে দাফন করা হয়েছে। তার মৃত্যুতে স্বজন ও সহপাঠিদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!