Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার : আটক ১

সাতকানিয়ায় চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার : আটক ১

330

নিউজ ডেক্স : সাতকানিয়া থানা পুলিশ ক্রেতা সেঁজে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে। গত ১৯ জুলাই বুধবার রাত ১২টায় পুলিশ উপজেলার জনার কেঁওচিয়া মাদারবাড়ী এলাকা থেকে গাড়ি চোর সিন্ডিকেটের সদস্য মো. হাবিবুর রহমান প্রঃ হাবিব (২৫) কে চোরাই মোটরসাইকেলসহ আটক করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে উপজেলার ছদাহা ফকিরহাট এলাকা থেকে উপজেলা যুবদলের সভাপতি ও দক্ষিণ জেলা যুবদলের যুগ্ম সম্পাদক শেয়াফেত উল্লাহ (চক্ষুর) ডিসকভার (চট্টমেট্রো-ল-১২-৪৩৯৫) ১৫০ সিসি মোটরসাইকেলটি চোরের দল বাড়ির বাউন্ডারি ওয়ালের গেইটের তালা ভেঙ্গে চুরি করে নিয়ে যায়।

গত বুধবার রাতে গোপন সংবাদে খবর পেয়ে থানার সেকেন্ড অফিসার এসআই সিরাজুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ক্রেতা সেঁজে মাদার বাড়ি দেলোয়ারের বস্তি থেকে গাড়িটি উদ্ধার করে। এ সময় মোটরসাইকেল চুরিতে জড়িত থাকার অপরাধে গ্রেফতার করা হয় পূর্ব গাটিয়া ডেঙ্গা গ্রামের সাচিপাড়ার বাসিন্দা আবদুল গণির ছেলে মো. হাবিবুর রহমানকে। এ সময় সাজ্জাদ হোসেন ও ইছাহাক নামের দুই চোর পালিয়ে যায়। এব্যাপারে গাড়ির মালিক শেয়াফেত উল্লাহ চক্ষু বাদী হয়ে সাতকানিয়া থানায় ৩ জনকে আসামি করে একটি চুরি মামলা দায়ের করেন।

সাতকানিয়া থানার সেকেন্ড অফিসার মোঃ সিরাজুল ইসলাম বলেন, আগেরদিন রাতে ছদাহা ফকিরহাট এলাকার বাসিন্দা শেয়াফেত উল্লাহ চক্ষুক মোটরসাইকেলটি আটককৃতরা চুরি করে নিয়ে আসে। আমরা খবর পেয়ে ক্রেতা সেঁজে গাড়িটি উদ্ধার করি। গত (বুধবার) রাতে চক্ষু বাদী হয়ে তার গাড়িটি চুরি হয়েছে বলে থানায় অভিযোগ দেন। অভিযোগ পেয়ে বিভিন্ন স্থানে সোর্স লাগিয়ে রাখি।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল হোসেন বলেন, একটি চোরাই মোটরসাইকেল টানা গাড়ি বলে বিক্রি করার জন্য মাদারবাড়ি এলাকায় চোরের দল অবস্থান করছিল। খবর পেয়ে পুলিশ ক্রেতা সেঁজে গাড়িসহ একজনকে আটক করে। এব্যাপারে মোটরসাইকেলের মালিক বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!