Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় অজ্ঞাতনামা বৃদ্ধের মরদেহ উদ্ধার

সাতকানিয়ায় অজ্ঞাতনামা বৃদ্ধের মরদেহ উদ্ধার

নিউজ ডেক্স : সাতকানিয়ায় অজ্ঞাতনামা এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। তার আনুমানিক বয়স (৬৪)। আজ মঙ্গলবার (২৯ মার্চ) সকালে উপজেলার খাগরিয়া ইউনিয়নের ভোর বাজার এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানায়, একজন বৃদ্ধ কয়েক মাস ধরে খাগরিয়ার বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াতেন। আজ মঙ্গলবার সকালে ভোর বাজার এলাকায় তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। সাতকানিয়া থানা পুলিশ সকাল সাড়ে ৯টার দিকে বৃদ্ধের মরদেহ উদ্ধার করে।

খাগরিয়া ইউপি চেয়ারম্যান মো. আকতার হোসেন বলেন, “এলাকার লোকজনের সাথে কথা বলে জানতে পারলাম লোকটি কয়েক মাস আগে খাগরিয়ায় আসে। এরপর থেকে ইউনিয়নের বিভিন্ন স্থানে ঘুরে বেড়াত। অধিকাংশ সময় শুয়ে কাটিয়ে দিত। কখনও স্থানীয় বাজারের হোটেল থেকে কিনে ভাত খেত। আবার কখনো লোকজনের কাছ থেকে চেয়ে নিত। তবে লোকটি মানসিকভাবে কিছুটা ভারসাম্যহীন ছিল বলে মনে হয়।”

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাতনামা বৃদ্ধের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, লোকটি মানসিক ভারসাম্যহীন ছিল। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। মরদেহের পাশে কাপড়ের একটি ব্যাগ ছিল। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!