ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | শিক্ষাপ্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটি থাকবে না—এ তথ্য গুজব 

শিক্ষাপ্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটি থাকবে না—এ তথ্য গুজব 

নিউজ ডেক্স : আগের মতোই ম্যানেজিং কমিটি শিক্ষাপ্রতিষ্ঠান পরিচালনা করবে বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। শিক্ষাপ্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটি থাকবে না—সামাজিক যোগাযোগমাধ্যমে এমন গুজব ছড়িয়ে পড়ায় সে বিষয়ে বুধবার (১৭ আগস্ট) এক সতর্কীকরণ বিজ্ঞপ্তি দিয়েছে মন্ত্রণালয়।

এতে বলা হয়, সাম্প্রতিক সময়ে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে শিক্ষাপ্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটি থাকবে না এবং জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার শিক্ষাপ্রতিষ্ঠান পরিচালনার দায়িত্ব পাচ্ছেন বলে গুজব ছড়ানো হচ্ছে, যা শিক্ষা মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে এসেছে।

এই বিষয়ে শিক্ষা মন্ত্রণালয়ের বক্তব্য হলো— ম্যানেজিং কমিটি থাকবে না মর্মে প্রচারিত তথ্যটি সঠিক নয়। আগের মতোই শিক্ষাপ্রতিষ্ঠান পরিচালনা করবে ম্যানেজিং কমিটি।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার শিক্ষাপ্রতিষ্ঠান পরিচালনা করবে— এ সংক্রান্ত কোনো নির্দেশনা শিক্ষা মন্ত্রণালয় থেকে দেওয়া হয়নি। শিক্ষা মন্ত্রণালয় থেকে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসাদের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষা কার্যক্রম মনিটর করার কথা বলা হয়েছে, পূর্বেও জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার তাদের নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে এই দায়িত্ব পালন করতেন। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!