ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | শিক্ষক হারুনুর রশিদ চৌধুরীর ইন্তেকাল

শিক্ষক হারুনুর রশিদ চৌধুরীর ইন্তেকাল

218

এলনিউজ২৪ডটকম : আমিরাবাদ জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক হারুনুর রশিদ চৌধুরী (৭০) ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহে……রাজেউন)। রবিবার (৫ জানুয়ারী) সকাল ৮টায় লোহাগাড়ার এক বেসরকারী হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি উপজেলার আমিরাবাদ মাষ্টারহাট মতিউল্লাহ মহাজন পাড়ার প্রয়াত মাষ্টার আবদুল কাদেরের পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর ছেলে-মেয়েরা স্ব স্ব স্থানে প্রতিষ্ঠিত। জানা যায়, তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভোগছিলেন।

একইদিন বাদে এশা দক্ষিণ সাতকানিয়া গোলামবারী মডেল সরকারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

জানা যায়, হারুনুর রশিদ চৌধুরী ১৯৬৩ সালে দক্ষিণ সাতকানিয়া গোলামবারী মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ে প্রথম শিক্ষকতা পেশায় যুক্ত হন। এরপর ১৯৮৭ সালে আমিরাবাদ জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন। সেখান থেকে ২০০৭ সালে অবসর গ্রহণ করেন। পরবর্তীতে মোস্তফা বেগম গার্লস হাইস্কুলে ৩ বছর ও হাজী সামশুল ইসলাম চৌধুরী উচ্চ বিদ্যালয়ে ১ বছর সর্বমোট প্রায় ৪৮ বছরের শিক্ষকতা জীবনের ইতি টানেন।

শোক প্রকাশ : দক্ষিণ সাতকানিয়া গোলামবারী মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৮ সালের শিক্ষার্থী নাসরিন আক্তার (কুমকুম) এর পিতা মাষ্টার হারুনুর রশিদ চৌধুরী ইন্তেকালে ‘বন্ধু ৯৮ পরিবার’র পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!