Home | দেশ-বিদেশের সংবাদ | কক্সবাজারে যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার

কক্সবাজারে যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার

নিউজ ডেক্স : কক্সবাজার সদরের পিএমখালীর ছনখোলা এলাকা থেকে এক যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার হয়েছে। মঙ্গলবার (১২ মে) সদর থানার একদল পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে।

নিহত মো. কায়ছার (২৫) পার্শ্ববর্তী খুরুশকুল ইউনিয়নের কাওয়ারপাড়া এলাকার আবু তৈয়বের ছেলে। এই ঘটনায় এখনও কাউকে আটক করতে পারেনি পুলিশ।

তবে পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা এমন ঘটাতে পারে বলে ধারণা করছে পুলিশ। ইতোমধ্যে ঘটনার প্রত্যক্ষদর্শী রিয়াজউদ্দিন নামের এক যুবকের জবানবন্দী রেকর্ড করেছে তদন্তকারী পুলিশ। তার দেওয়া তথ্য যাচাই-বাছাই করে অপরাধীদের শনাক্ত করার চেষ্টা চলছে বলেও জানিয়েছে সদর থানা পুলিশ।

রিয়াজউদ্দিন দাবি করেন, সোমবার রাতে কায়ছার তার নানাবাড়ি পিএমখালীর ছনখোলায় বেড়াতে যায়। সাথে নিয়ে যায় রিয়াজউদ্দিনকে কিন্তু সেখান থেকে ফেরার পথে কিছু যুবক কায়ছারকে অপহরণ করে। পরে সকালে তার গলাকাটা লাশ পাওয়া যায়। এই ঘটনায় পিএমখালী ছনখোলা এলাকার কিছু যুবক জড়িত যাদের সাথে কায়ছারের পূর্ব শত্রুতা ছিল।

তবে পুলিশ রিয়াজউদ্দিনের দেওয়া বক্তব্য যাচাই-বাছাই করছে এবং অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় আনতে তৎপরতা চালাচ্ছে বলে দাবি করেন কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান কবীর। দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!