ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ১শ লিটার চোলাইমদসহ গ্রেপ্তার ৩

লোহাগাড়ায় ১শ লিটার চোলাইমদসহ গ্রেপ্তার ৩

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আধুনগরে ১শ লিটার চোলাইমদসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১১ মার্চ) সকাল ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের ২নং ওয়ার্ডস্থ এক ফিলিং স্টেশনের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় জব্দ করা হয়েছে চোলাইমদ পরিবহনকাজে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিক্সা।

গ্রেপ্তারকৃতরা হল, কক্সবাজারের চকরিয়া থানার হারবাং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কোরবানিয়া ঘোনা এলাকার মৃত আবদুল লতিফের পুত্র মো. ইসহাক (৫২), উপজেলার কলাউজান ইউনিয়নের উত্তর কলাউজান গোলাম হোসেন চৌকিদার বাড়ির মৃত আশরাফ আলীর পুত্র মো. কোরবান আলী (৫০) ও চন্দনাইশ থানার দোহাজারী স্টেশনের পূর্বে লাটিয়া এলাকার খোকন মিয়ার স্ত্রী ইয়াছমিন আক্তার (২৮)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামমুখি একটি সিএনজি অটোরিক্সায় তল্লাশী করা হয়। এ সময় ৪টি বস্তায় ১শ লিটার চোলাইমদ পাওয়া যায়। তারা এসব চোলাইমদ পাচারের উদ্দেশ্যে চট্টগ্রাম নগরে নিয়ে যাচ্ছিল বলে জিজ্ঞাসাবাদে জানায়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, চোলাইমদসহ গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। একইদিন তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!