Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় শ্রমিকদলের বিজয় দিবস পালিত

লোহাগাড়ায় শ্রমিকদলের বিজয় দিবস পালিত

এলনিউজ২৪ডটকম : বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদল লোহাগাড়া উপজেলা শাখার উদ্যোগে মহান বিজয় দিবসের আলোচনা সভা ও নবগঠিত কমিটির নেতৃবৃন্দের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা শ্রমিকদলের সভাপতি এস. এম. জাকারিয়া। প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সিনিয়র সদস্য ও উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক এস. এম. ছলিম উদ্দিন খোকন চৌধুরী। প্রধান বক্তা ছিলেন সাবেক ছাত্রদল নেতা ও উপজেলা বিএনপি’র সাবেক যুগ্ম আহবায়ক এম. আবদুর রহিম।

উপজেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইসহাক ও শ্রমিকদল নেতা ওমর ফারুকের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সাবেক যুগ্ম আহবায়ক এম. এ. কাশেম, উপজেলা শ্রমিকদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ বেলাল, আমিরাবাদ ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক নেজাম উদ্দিন, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি আহমুদুল হক, জেলা স্বেচ্ছাসেবকদল নেতা বাহাদুর চৌধুরী, উপজেলা যুবদল নেতা রাশেদুল হক, উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মো. মাকছুদ, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ইলিয়াছ খান ও উপজেলা জাতীয়তাবাদী তরুণ দলের সাধারণ সম্পাদক ফোরকান প্রমুখ।

বক্তরা মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন। এছাড়া দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার ব্যবস্থা করার জন্য সরকারের প্রতি দাবী জানান। পরে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। অনুষ্ঠান বিএনপি ও শ্রমিকদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!