ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়ায় শীতার্ত অসচ্ছ্বল শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও শিক্ষাসামগ্রী বিতরণ

লোহাগাড়ায় শীতার্ত অসচ্ছ্বল শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও শিক্ষাসামগ্রী বিতরণ

259

লোহাগাড়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক অসচ্ছ্বল শিক্ষার্থীদের মাঝে দ্বিতীয় দফায় শীতবস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ করেছে লোহাগাড়া দরিদ্র শিক্ষার্থী কল্যাণ সংস্থা। শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল ৯টায় স্থানীয় সেক্টর কমান্ডার শহীদ মেজর নাজমুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক।

প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও ব্যবসায়ী এবং লোহাগাড়া ব্রিকফিল্ড মালিক সমিতির সভাপতি শাহাব উদ্দিন চৌধুরী। প্রধান বক্তা ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী শাব্বির আহমদ।

বিশেষ অতিথি ছিলেন হাজী সামশুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনীল কুমার চৌধুরী, পুটিবিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছির উদ্দিন, উত্তর পদুয়া স্কুলের প্রধান শিক্ষক রফিক উদ্দিন, রশিদের ঘোনা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজলুর রহমান, আধুনগর গুল-এ-জার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামশুদ্দিন, সুখছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলী জিন্নাহ, আধুনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সংগঠনের সহ-সভাপতি আবদুল খালেক, সাংবাদিক আবদুল আউয়াল জনি, সাংবাদিক সাত্তার সিকদার, সাংবাদিক রায়হান সিকদার ও সুখছড়ি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক আমিনুল ইসলাম প্রমুখ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক এম. এম. আহমদ মনির। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন লোহাগাড়া শিশু সাহিত্য পরিষদের সভাপতি শিক্ষার্থী মোঃ আরমান ও সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ।

কলাউজান খতিবিয়া দাখিল মাদ্রাসার ছাত্র মোঃ মাঈনুদ্দিনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়। সুখছড়ি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র অনিক দাশ গীতা পাঠ ও হাজী সামশুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের ছাত্র ত্রিপটক পাঠ করে।

সভায় সভাপতি ও বক্তারা প্রত্যেক শিক্ষার্থীদেরকে সু-শিক্ষায় শিক্ষিত হয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গঠনে নিজেদের জীবন উৎসর্গ করার আহবান জানান। এছাড়া যথাযথ শিক্ষাজ্ঞান অর্জনে জীবন সার্থক ও সুন্দর করার জন্য শিক্ষার্থীদের মাতা-পিতা, অভিভাবক ও আত্মীয়-স্বজনদেরকে এ ব্যাপারে সতর্ক দৃষ্টি রাখারও পরামর্শ দেন। বিশেষ করে মাদক, বাল্যবিবাহ, সামাজিক অপরাধমুক্ত পরিবেশ গঠনে শিক্ষার্থীদেরকে নৈতিক শিক্ষায় শিক্ষিত হয়ে সরকারের আন্তরিক প্রচেষ্টাকে সফল করার জন্য আহবান জানান। সভা শেষে সংগঠনের শতাধিক শিক্ষার্থীদের মাঝে কম্বল ও শিক্ষা সামগ্রী বিতরণ করেন অতিথিরা। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!