ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় রাতের আঁধারে রেলিং কেটে নিয়ে যাবার অভিযোগ

লোহাগাড়ায় রাতের আঁধারে রেলিং কেটে নিয়ে যাবার অভিযোগ

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদে রাতের আঁধারে রেলিং (সীমানা প্রাচীর) কেটে মালামালসহ নিয়ে যাবার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৯ অক্টোবর) ভোররাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক সংলগ্ন ইউনিয়নের বার আউলিয়া কলেজের সামনে অদুদ ভবনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভবনের স্বত্বাধিকারী আবদুল অদুদের পুত্র আমিনুল ইসলাম বাদী পার্শ্ববর্তী ইলিয়াছ ভবনের মালিক মো. ইলিয়াস ও তার ছোট ভাই শাহ আলমকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্তরা রাতের আঁধারে রেলিং (সীমানা প্রাচীর) কেটে মালামালসহ নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ৩ লাখ টাকা। রেলিং কাটার দৃশ্যটি সিসি ক্যামেরাবন্দি রয়েছে। সকালে রেলিং কাটার ব্যাপারে জানতে চাইলে অভিযুক্তরা অকথ্য ভাষায় গালমন্দ ও হুমকি-ধমকি প্রদান করেন।

অভিযুক্ত ইলিয়াছ সংবাদকর্মীদের জানান, আমার জায়গায় আমি ওয়াল নির্মাণ করেছি। এ নিয়ে তাদের সাথে আমাদের বিরোধ চলে আসছে। তবে এই ঘটনার সাথে আমি জড়িত নয়। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হচ্ছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, অভিযোগ পেয়েছি। বিষয়টি উভয় পক্ষকে নিয়ে বসে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!