ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধুর মৃত্যু

লোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধুর মৃত্যু

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদে বিদ্যুৎস্পৃষ্টে হীরা রাণী দে (২৩) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। সোমবার (৬ জুন) সকাল ৮টার দিকে ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সুখছড়ি উত্তর হিন্দু পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধু ওই এলাকার ব্যাটারী চালিত রিক্সাচালক সুমন দাশের স্ত্রী ও কক্সবাজার চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ২নং ওয়ার্ডের বরইতলী হিন্দু পাড়ার বানু কান্তি দে’র মেয়ে। তিনি এক কন্যাসন্তানের জননী।

স্থানীয়রা জানান, সকালে স্বামী-স্ত্রী উভয়ে স্থানীয় একটি মন্দিরে প্রার্থনা করতে যান। কিছুক্ষণ পর স্বামী তার স্ত্রীকে ব্যাটারী চালিত রিক্সা চার্জে দেয়ার জন্য বসতঘরে পাঠিয়ে দেন। এ সময় অসাবধানতা বশত: বিদ্যুৎস্পৃষ্ট হন গৃহবধু হীরা রাণী দে। আশপাশের লোকজন বিদ্যুৎস্পৃষ্ট অবস্থায় দেখতে পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, খবর পেয়ে লোহাগাড়া থানার এসআই রুহুল আমিন ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে নিহত গৃহবধুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। নিহতের হাতে বিদ্যুৎস্পৃষ্টের চিহ্ন পাওয়া গেছে। এছাড়া মাথায় ফোঁলাও রয়েছে। ধারণা করা হচ্ছে বিদ্যুতের ধাক্কায় ছিটকে পড়ে মাথায় আঘাত পেয়েছেন। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!