ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

লোহাগাড়ায় বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়ায় বাসের চাকায় পিষ্ট হয়ে মো. রিদওয়ান (২৮) নামে এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১ জুন) দুপুর আড়াইটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ইউনিয়নের বার আউলিয়া মাজার গেইট এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরো দুই মোটরসাইকেল আরোহী।

নিহত মো. রিদওয়ান সাতকানিয়া উপজেলার ঢেমশা ইউনিয়নের উত্তর ঢেমশা ৫নং ওয়ার্ডের মাইজ পাড়ার ছিদ্দিক আহমদের পুত্র। আহতরা হলেন যথাক্রমে একই এলাকার মনির আহমদের পুত্র মো. মহিউদ্দিন (২৬) ও আনু মিয়ার পুত্র বেলাল উদ্দিন (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রামমুখী স্টার লাইন পরিবহণের যাত্রীবাহী বাস (ঢাকামেট্রো-ব-১৫-৫২৮২) ও বিপরীতমুখী মোটরসাইকেলের (চট্টমেট্রো-ল-১৩-৭০৮১) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা ৩ আরোহী ছিটকে পড়ে। পরে বাসের পিছনের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী রিদওয়ান ঘটনাস্থলে নিহত হন। থেঁতলে যায় তার মাথা। স্থানীয়রা আহত মহিউদ্দিন ও বেলাল উদ্দিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রব জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। নিহতের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। দূর্ঘটনা কবলিত বাস ও মোটরসাইকেল হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। দূর্ঘটনার পর ঘটনাস্থলের অদূরে বাস রেখে চালক ও সহকারী পালিয়ে যায়। তাই তাদেরকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!