ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষে রিক্সাচালক নিহত

লোহাগাড়ায় লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষে রিক্সাচালক নিহত

এলনিউজ২৪ডটকম: লোহাগাড়ায় লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষে ব্যাটারি চালিত রিক্সাচালক মোহাম্মদ মজিদ (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সদর ইউনিয়নের জমিদার পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত রিক্সাচালক উপজেলার চুনতি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সাতগড় আসকর আলী সওদাগর পাড়ার মৃত ফকির মোহাম্মদের পুত্র ও ২ সন্তানের জনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে চট্টগ্রামমুখি যাত্রীবাহী লেগুনার সাথে বিপরীতমুখি ব্যাটারিচালিত রিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রিক্সাচালক মজিদ মাথায় গুরতর আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা সদরের এক হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের প্রতিবেশি মোহাম্মদ সজিব জানান, মোহাম্মদ মজিদ প্রায় ৩ মাস আগে ওমান থেকে স্থায়ীভাবে দেশে ফিরে এসেছেন। এরপর থেকে তিনি বেকার সময় অতিবাহিত করছিলেন। প্রায় ১৫ দিন পূর্বে জীবিকার তাগিদে একটি ব্যাটারি চালিত রিক্সা কিনে নিজেই ভাড়ায় চালিয়ে আসছিলেন।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খান মুহাম্মদ এরফান জানান, দূর্ঘটনার ব্যাপারে তাদেরকে কেউ অবগত করেন নাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!