ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ট্রাফিক সার্জেন্টের ওপর হামলা, চালকসহ গ্রেপ্তার ৩

লোহাগাড়ায় ট্রাফিক সার্জেন্টের ওপর হামলা, চালকসহ গ্রেপ্তার ৩

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় দায়িত্ব পালনকালে ট্রাফিক সার্জেন্ট মাহমুদুল ইসলামের ওপর হামলা করেছে ট্রাকচালকসহ তার সহযোগিরা। ঘটনার সাথে জড়িত ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৩ জুন) সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, লোহাগাড়া সদর ইউনিয়নের সওদাগর পাড়ার আবুল কাশেমের পুত্র মো. আরিফ (২৮), আধুনগর ইউনিয়নের কাজির পাড়ার মৃত আনোয়ার হোসেনের পুত্র সরওয়ার কামাল রনি (২৬) ও বড়গুনার উত্তর তক্তাবুনিয়া ৪নং ওয়ার্ডের হলদিয়া এলাকার সৈয়দ জাকির হোসেনের ছেলে ট্রাকচালক সৈয়দ মাজহারুল ইসলাম (২৬)।

এ ঘটনায় ট্রাফিক সার্জেন্ট মাহমুদুল ইসলাম বাদী হয়ে ৩ জনকে আসামী করে থানায় মামলা রুজু করেছেন। তিনি জানান, গত ২২ জুন মঙ্গলবার সকাল থেকে বটতলী মোটর স্টেশনে দায়িত্ব পালন করছিলেন। দুপুরে দরবেশহাট ডিসি সড়কের বটতলী কেন্দ্রীয় জামে মসজিদের সামনে একটি ট্রাক (ঢাকামেট্রো-ট-১৬-৭৮৮৪) দাঁড়িয়ে থেকে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। ফলে তীব্র যানজট সৃষ্টি হয়। দেখা দেয় জনদূর্ভোগ। যানজট নিরসনে গাড়িটি সরাতে বললে ট্রাকচালকের পাশে বসে থাকা সরওয়ার কামাল রনি দ্রুত গাড়ি থেকে নেমে তার ওপর হামলা করে। এরপর তার সাথে থাকা অন্যরাও এগিয়ে আসে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ট্রাকসহ হামলাকারীদের গ্রেপ্তার করে থানায় নিয়ে যায় পুলিশ।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, সরকারি কাজে বাঁধা দিয়ে সার্জেন্ট মাহমুদুল ইসলামের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার তিন জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!