ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বাঁশখালীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

বাঁশখালীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নিউজ ডেক্স :  চট্টগ্রামের বাঁশখালীর বৈলছড়ি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম চেচুরিয়া ঘোনা পাড়া আয়েশা খাতুন (৫০) নামে এক গৃহবধূ রহস্যজনকভা‌বে খু‌ন হ‌য়ে‌ছেন।

নিহত গৃহবধূ ঘোনাপাড়া এলাকার নুরুল ইসলাম প্রকাশ তোতা মিয়ার স্ত্রী ও দুই কন্যা সন্তানের জননী। দুর্বৃত্তরা র‌বিবার গভীর রা‌তে তাকে খুন ক‌রে বা‌ড়ি‌তে র‌ক্ষিত নগদ অর্থ ও স্বর্ণালংকার সহ প্রয়োজনীয় মালামাল নি‌য়ে যায় ব‌লে সূত্রে জানা যায়।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার আনোয়ারা (সার্কেল) মো. কামরুল হাসান, বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন-এর নেতৃত্বে একদল পুলিশ গভীর রাতে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল প্রেরণ করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, র‌বিবার দিবাগত রাত ১টার দি‌কে বৈলছড়ি ইউনিয়নের পশ্চিম চেচুরিয়া ঘোনা পাড়া গ্রামের নুরুল ইসলাম স্ত্রী আয়েশা খাতুন বাড়িতে একাই ছিলেন। তার স্বামী নুরুল ইসলাম চিকিৎসার জন্য দুইদিন পূর্ব থেকে চট্টগ্রাম শহরে যান। সেই সুবাদে দুর্বৃত্তরা ঘরে ঢুকে তাকে একা পেয়ে খুন করে নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

এলাকাবাসী নাম প্রকাশ না করার শ‌র্তে জানায়, ওই গৃহবধূ এলাকায় বিভিন্নজনের কাছে টাকা সু‌দে লাগাতেন। হয়তো আর্থিক লেনদেনের কারণে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে। এদিকে, পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত বিভিন্ন আলামত জব্দ করেছে।

এ ব্যাপারে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, “গৃহবধূকে হত‌্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিনজনকে আটক ক‌রে জিজ্ঞাসাবাদের জন্য থানা নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় এখনো মামলার প্রস্তু‌ত্তি চল‌ছে।” জড়িতদের গ্রেফতার এবং হত্যাকান্ডের প্রকৃত রহস্য উদঘট‌নের জন্য পুলিশ কাজ ক‌রছে ব‌লে জানান তিনি। -আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!