ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় জাল টাকার নোটসহ গ্রেপ্তার ২

লোহাগাড়ায় জাল টাকার নোটসহ গ্রেপ্তার ২

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার কলাউজানে জাল টাকার নোটসহ ২ জনকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। বুধবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় ইউনিয়নের কানুরাম বাজার থেকে তাদেরকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১৩টি ৫শ টাকার জাল নোট। কলাউজান ইউনিয়ন পরিষদের ৭ নাম্বার ওয়ার্ডের সদস্য মাহমুদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাকৃতরা হল, উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ডের পূর্ব হাজার বিঘা এলাকার ফেরদৌস আহমদের পুত্র শাহ আলম (৩৫) ও সদর ইউনিয়নের ১ নাম্বার ওয়ার্ডের দয়ার পাড়ার আবদুস শুক্কুরের কন্যা জান্নাত আরা বেগম (৩১)।

স্থানীয়রা জানান, গ্রেপ্তারকৃতরা কলাউজান কানুরাম বাজারে গিয়ে একাধিক দোকান থেকে জাল টাকার নোট দিয়ে মালামাল ক্রয় করেন। এক পর্যায়ে জনৈক বেলাল উদ্দিনের মুদি দোকান থেকে নুডুলস কেনার পর ৫শ টাকার জাল নোট দেন। দোকানদার জাল টাকার নোট চিনতে পারলে কথা বলার এক পর্যায়ে তারা পালানোর চেষ্টা করেন। এ সময় বাজারে থাকা লোকজন তাদেরকে আটক করে থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবত গ্রামের বিভিন্ন দোকান থেকে জাল টাকার নোট দিয়ে মালামাল কিনে প্রতারণা করে আসছে বলে অভিযোগ রয়েছে।

লোহাগাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুন্নবী জানান, জাল টাকার নোটসহ গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!