ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বরের মাথা ফাটিয়ে দিলো কনেপক্ষ

বরের মাথা ফাটিয়ে দিলো কনেপক্ষ

g-20190822220855

নিউজ ডেক্স : রংপুরের বদরগঞ্জে বিয়ে বাড়িতে বরের মাথা ফাটিয়ে দিলেন কনেপক্ষ। এ সময় আরও কয়েকজন আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার ও অবরুদ্ধ অবস্থা হতে বরের বাবা মহুবুল ইসলামকে উদ্ধার করেন। আহত বরের নাম সাহান বাদশাহ।

ঘটনাটি ঘটেছে গত বুধবার (২১আগস্ট) রাতে উপজেলার মধুপুর ইউপির বাওচন্ডি সাকোয়াপাড়া নামক গ্রামে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে বরপক্ষ।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার মধুপুর ইউপির কাজিপাড়া গ্রামের মহুবুল ইসলামের ছেলে সাহান বাদশাহর সঙ্গে সাকোয়াপাড়া গ্রামের আইয়ুব আলির কন্যা আয়েশা খাতুনের বিবাহ সম্পন্ন হয়। গত বুধবার ছিল বিদায় অনুষ্ঠান। ছেলেপক্ষ মেয়ের বাড়িতে বিদায় আনতে গেলে গেটে টাকা দেওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়।

এক পর্যায়ে মেয়ে পক্ষের লোকজন লাঠিসোটা নিয়ে ছেলেপক্ষের ওপর হামলা করে। এতে করে বর সাহান বাদশাহর মাথা ফেটে যায়। আরও কয়েকজন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার ও ছেলের বাবা মহুবুল ইসলামকে অবরুদ্ধ অবস্থা হতে মুক্ত করেন। পরে তাদের বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক সাহান বাদশাহকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

বদরগঞ্জ থানার ওসি আরিফ আলি জানান, ঘটনাটি জানার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। -ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!