Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় টিউবওয়েল মার্কার সমর্থনে মিছিল ও পথসভা

লোহাগাড়ায় টিউবওয়েল মার্কার সমর্থনে মিছিল ও পথসভা

Untitled-111

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এম. ইব্রাহিম কবির (টিউবওয়েল) মার্কার সমর্থনে বিশাল প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৮ মার্চ সোমবার মিছিলটি লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশন প্রদক্ষিণ করে। পরে এক মার্কেটের সামনে পথসভা অনুষ্ঠিত হয়। মিছিল ও পথসভায় নেতৃত্বে দেন প্রার্থীর ভাই ইউসুফ কবির। মিছিল ও পথসভায় যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ ছাড়াও এলাকার সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।

পথসভায় বক্তব্য রাখেন প্রার্থী এম. ইব্রাহিম কবিরের ছোট ভাই সৌদি আরবের ইমাম মুহাম্মদ বিন সাউদ বিশ্ববিদ্যালয় থেকে ডিগ্রিধারী আরবি ভাষা ও সাহিত্য গবেষক আলহাজ্ব মাওলানা মুহাম্মদ ইসমাইল, মরক্কো আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগের পরিচালক এবং লোহাগাড়া কৃতিসন্তান মাওলানা মুহাম্মদ মহিউদ্দিন মাহী, যুবনেতা আ.ন.ম আবদুল্লাহ বাবলু ও মামুনুর রশিদ প্রমুখ।

54361815_10218155803037034_107978153586065408_n

উল্লেখ্য, এম. ইব্রাহিম কবির লোহাগাাড়া উপজেলার চুনতি ইউনিয়নের নারিশ্চা গ্রামের প্রখ্যাত আলেমেদ্বীন ও চট্টগ্রাম বায়তুশ শরফ কামিল মাদ্রাসার সাবেক আরবি বিভাগের সহকারি অধ্যাপক হযরত আলহাজ্ব মাওলানা ফৌজুল কবিরের বড় সন্তান এবং চট্টগ্রাম- ১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর ভাগিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!