Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় গ্যাস সিলিন্ডার বোঝাই পিকআপের পেছনে বাসের ধাক্কা, আহত ৩

লোহাগাড়ায় গ্যাস সিলিন্ডার বোঝাই পিকআপের পেছনে বাসের ধাক্কা, আহত ৩

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে গ্যাস সিলিন্ডার বোঝাই পিকআপের পেছনে যাত্রীবাহী বাসের ধাক্কায় ৩ জন আহত হয়েছেন। রোববার (২৯ আগস্ট) দুপুর ২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের বনপুকুর সন্নিহিত এলাকায় এ দূর্ঘটনা ঘটে। আহতরা সকলে পিকআপে ছিলেন।

দূর্ঘটনায় আহতরা হলেন, নগরীর বেলায়েত এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী পাঁচলাইশ মেয়র গলি এলাকার মৃত আবদুল মালেক তালুকদারের পুত্র বেলায়তে হোসেন (৭৪), প্রতিষ্ঠানের ম্যানেজার গাইবান্ধার সুন্দরগঞ্জ থানার তালকু সর্বানন্দ এলাকার মো. সাগর (২৮) ও চাঁন্দপুরের শাহরাস্তি এলাকার মৃত আবদুল মান্নানের পুত্র চালক শাহ আলম (২৮)।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, ঘটনাস্থলে চট্টগ্রামমুখী হাসপাতালে গ্যাস সিলিন্ডার সাপ্লাইয়ের পিকআপের পেছনে একইমুখী রিলাক্স পরিবহণের যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ গাড়িটি রাস্তার পাশে ধানি জমিতে পড়ে যায়। ফলে পিকআপে থাকা ৩ জনই আহত হন। ক্ষতিগ্রস্ত হয়েছে পিকআপ ও যাত্রীবাহী বাস। তবে যাত্রীবাহী বাসের কেউ হতাহত হয়নি বলে জানা গেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারী হাসপাতালে নিয়ে যান। সেখানে তাদেরকে চিকিৎসাসেবা দেয়া হয়েছে।

আহত বেলায়েত হোসেন জানান, তারা সকালে গ্যাস ভর্তি সিলিন্ডার নিয়ে পিকআপে করে চট্টগ্রাম শহর থেকে রওয়ানা দেন। প্রথমে লোহাগাড়া সদরের এক বেসরকারী হাসপাতালে ও পরে চকরিয়ায় আরেকটি হাসপাতালে গ্যাস সিলিন্ডার সাপ্লাই দেন। ফেরার পথে ঘটনাস্থলে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি বাস তাদের পিকআপের পেছনে স্বজোরে ধাক্কা দেয়। এতে গাড়িতে থাকা সকলেই আহত হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। তবে গাড়িতে গ্যাস ভর্তি সিলিন্ডার ছিল না বলে জানান তিনি।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রব জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। দূর্ঘটনা কবলিত যাত্রীবাহী বাস ও গ্যাস সিলিন্ডার পরিবহণের পিকআপ হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। ঘটনাস্থলে বাসের চালক ও সহকারী কাউকে পাওয়া যায়নি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!