ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় করোনা সংক্রমণ প্রতিরোধে মাঠে নেমেছে সেনাবাহিনী

লোহাগাড়ায় করোনা সংক্রমণ প্রতিরোধে মাঠে নেমেছে সেনাবাহিনী

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে উপজেলা প্রশাসন ও থানা পুলিশের পাশাপাশি মাঠে নেমেছে বাংলাদেশ সেনাবাহিনী। বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে জনসচেতনতামুলক লিফলেট, মাইকিং ও প্রচার-প্রচারণা চালানো হয়েছে।

উপজেলা পদুয়া ইউনিয়নের তেওয়ারীহাট বাজার, বটতলী মোটর স্টেশনসহ বিভিন্ন এলাকায় সামাজিক দূরত্ব বজায় রাখতে, বিদেশফেরতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে ও জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে এ যৌথ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নীলুফা ইয়াছমিন চৌধুরী ও বাংলাদেশ সেনাবাহিনী কক্সবাজার ১০ডিভিশনের মেজর শেখ ফয়সাল আহমেদ বশির। সাথে ছিলেন লোহাগাড়া থানার এসআই মুহাম্মদ গোলাম কিবরিয়া ও পদুয়া ইউপি চেয়ারম্যান জহির উদ্দিন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জানান, সামাজিক দূরত্ব বজায় রাখতে, বিদেশফেরতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে ও জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে উপজেলা প্রশাসন, বাংলাদেশ সেনাবাহিনী ও থানা পুলিশ যৌথভাবে অভিযান পরিচালনা করে। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!