ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | কলাউজানে পুলিন বিহারী চৌধুরী মেমোরিয়াল স্কলারশীপ প্রদান

কলাউজানে পুলিন বিহারী চৌধুরী মেমোরিয়াল স্কলারশীপ প্রদান

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার কলাউজান সুখছড়ী গৌরসুন্দর উচ্চ বিদ্যাপীঠের ২০২০ সালের এসএসসি নির্বাচনী পরীক্ষার্থী মেধা তালিকায় প্রথম স্থান অর্জনকারী ৪ শিক্ষার্থীকে পুলিন বিহারী মেমোরিয়াল স্কলারশীপ প্রদান করা হয়েছে। সোমবার (৮ নভেম্বর) বিদ্যালয়ের হল রুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি শ্রীনিবাস দাশ সাগর।

প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আহসান হাবিব জিতু। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুদ রানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক আবদুল হাকিম চৌধুরী, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মুহাম্মদ ইব্রাহিম ও পুলিন বিহারী চৌধুরী মেমোরিয়াল স্কলারশীপের আহবায়ক সাবেক ইউপি সদস্য মৃণাল কান্তি মিলন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের শিক্ষক মিহির কান্তি সেন।

প্রধান অতিথি বলেন, মেধাবী শিক্ষার্থীরাই আগামী দিনের সোনার বাংলা গড়ার কারিগর। তোমরা একদিন সুশিক্ষিত নাগরিক হয়ে দেশ ও জাতির নেতৃত্ব দিবে। এখান থেকেই দৃঢ় মনোবল নিয়ে নিজেকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।

উল্লেখ্য, পুলিন বিহারী চৌধুরী মেমোরিয়াল স্কলারশীপের প্রধান পৃষ্ঠপোষক বুয়েটের প্রফেসর ড. দীপক কান্তি দাশ কর্তৃক এই মেধাবৃত্তি, সনদ ও কৃতিত্ব স্মারক প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!