ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | ভাতার কার্ড করতে একটি টাকাও লাগে না : উপ-পরিচালক শহীদুল ইসলাম

ভাতার কার্ড করতে একটি টাকাও লাগে না : উপ-পরিচালক শহীদুল ইসলাম

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ শহীদুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় ও হতদরিদ্র মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার বিধবা, বয়স্ক, পঙ্গুত্ব ও প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ধরণের ভাতা দিয়ে যাচ্ছে। এসব ভাতার কার্ড করতে একটি টাকাও লাগে না। কাউকে কোন ধরণের টাকা বা উৎকোচ দিতে হয় না। একটি কুচক্রি মহল ভাতা কার্ড করিয়ে দেয়ার কথা বলে অসহায় মানুষের কাছ থেকে বিভিন্নভাবে টাকা আদায় করে আসছে। তাদেরকে সামাজিকভাবে বয়কট করতে হবে।

বুধবার (২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা বিআরডিবি’র হল রুমে সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে আয়োজিত ‘সামাজিক নিরাপত্তা কর্মসূচি ও দারিদ্র বিমোচন শীর্ষক” সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেমিনারে সভাপতিত্ব করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ ওয়াহীদুল আলম ও জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য, উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান, লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা সমাজকর্মী আরমান বাবু রোমেল।

সেমিনারে উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিধি, সাংবাদিক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে উপজেলা সদর ইউনিয়ন পরিষদের তথ্যসেবা কেন্দ্রে এমআইএস ও এনআইডি ভেলিডেশন কার্যক্রম পরিদর্শন করেন জেলার সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালকসহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!