ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১৫, দীর্ঘ যানজট

লোহাগাড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১৫, দীর্ঘ যানজট

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ প্রায় ১৫ জন যাত্রী আহত হয়েছেন। শুক্রবার (৬ জানুয়ারি) রাত ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের হাজি রাস্তার মাথা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় সড়কের উভয় পাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। ঘন্টাখানেক চেষ্টার পর দূর্ঘটনা কবলিত বাস সরানোর পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।

দূর্ঘটনায় আহতদের মধ্যে রয়েছেন চকরিয়ার খাইরুল (৪৪), রুহুল আমিন (৪৭), চালক মো. জাহাঙ্গীর (৩৭), আজিনগরের মো. মানিক (৩০), কোরবান আলী (৩২), পেকুয়ার জাহানারা বেগম (৫০), জিহাদ (১৫) ও এমদাদ (১৭)। দূর্ঘটনায় আহত অন্যদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে চট্টগ্রামমুখি হানিফ পরিবহণের যাত্রীবাহী বাসের সাথে বিপরীতমুখি ইউনিক পরিবহণের যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের চালকসহ প্রায় ১৫ যাত্রী আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান। দূর্ঘটনায় উভয় বাসের সম্মুখভাগ দুমড়ে মুচড়ে গেছে। ঘটনাস্থলে সড়কে বাঁক রয়েছে। হানিফ পরিবহণের বাস বেপরোয়া গতিতে চালানোর কারণে এ দূর্ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানায়।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক ডা. আনিকা জানান, সড়ক দূর্ঘটনায় আহত খাইরুল ও রুহুল আমিন নামে দুইজনকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। তারেদকে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মুহাম্মদ এরফান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। দূর্ঘটনায় কেউ নিহত হয়নি। ঘটনাস্থল থেকে দ্রুত দূর্ঘটনা কবলিত বাস দুটি উদ্ধার করে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়। বাস দুটি হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!