ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় গ্যাসের চুলার আগুনে পুড়েছে ৪ পরিবারের বসতঘর

লোহাগাড়ায় গ্যাসের চুলার আগুনে পুড়েছে ৪ পরিবারের বসতঘর

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের উজিরভিটা আলী আহমদ মাস্টার পাড়ায় গ্যাসের চুলার আগুনে পুড়েছে ৪ পরিবারের বসতঘর।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবী। ক্ষতিগ্রস্তরা হলেন, ওই এলাকার মো. মনির আহমদ, জাফর আহমদ মিস্ত্রি, ওসমান গণি ও ইসহাক মিয়া।

স্থানীয় ইউপি সদস্য আবদুস ছবুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মনির আহমদের রান্না ঘরে গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত। মুহুর্তের মধ্যে মাটির দেওয়াল, বাঁশের বেড়া ও টিনের চাউনিযুক্ত বসতঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। ততক্ষণে চার পরিবারের বসতঘরে থাকা মালামালের সিংহভাগ পুড়ে যায়। পরে ফায়ার সার্ভিসের দমকল বাহিনী এসে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনে।

লোহাগাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা রুবেল আলম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। রান্না ঘরে গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত। আগুনে এক লাখ টাকার ক্ষয়ক্ষতি ও ৫ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!