ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

লোহাগাড়ায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

এলনিউজ২৪ডটকম : ‘উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে লোহাগাড়ায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত হয়েছে। শনিবার (৯ ডিসেম্বর) সকালে এই উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আমিন আহম্মদ খাঁনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ ইনামুল হাছান। সাধারণ সম্পাদক মাস্টার মাহবুবুর রহমানের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশন চট্টগ্রামের উপ-সহকারি পরিচালক মুুহাম্মদ হামিদ রেজা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল লায়েল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলাম, পিআইও মুহাম্মদ মাহবুব আলম শাওন ভুঁইয়া ও এসআই হিরু বিকাশ দে। এছাড়া অনুষ্ঠান জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, দুর্নীতি বৈশ্বিক সমস্যা বলেই বিশ্বব্যাপী এই দিবসটি পালন হচ্ছে। ২০১৬ সালের ডিসেম্বর মাসে কমিশন সরকারিভাবে পালনের প্রস্তাব দেয়। সরকার কমিশনের প্রস্তাবটি আমলে নিয়ে ২০১৭ সাল থেকেই এই দিবসটি সরকারিভাবে পালিত হচ্ছে। দুর্নীতির বিরুদ্ধে আমাদের সোচ্ছার ও ঐক্যবদ্ধ থাকতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!