Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় কৃষকের মরদেহ উদ্ধার

লোহাগাড়ায় কৃষকের মরদেহ উদ্ধার

IMG_20180420_194222
এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের নলবনিয়া এলাকায় আজ ২০ এপ্রিল শুক্রবার সকাল ৮টায় মো: জসিম উদ্দিন (৪৫) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের শান্তিনগর ২নং ওয়ার্ডের মোঃ মাকছুদ আলমের পুত্র।

স্হানীয় সুত্রে জানা গেছে, জসিম উদ্দিন কয়েক বছর পৃৃর্বে চুনতি নলবনিয়া এলাকার একটি বাড়িতে স্ত্রী ও সন্তানদের নিয়ে বসবাস করে আসছিল। সেখানে তিনি দুটি মহিষ লালন পালন ও বর্গাচাষি হিসেবে চাষাবাদ করত এবং সেগুলো পাহারা দিত। তিনি পাহারা দেয়ার জন্য বাড়ির পাশে একটি টংঘরে বসবাস থাকত। বিগত ১মাস পূর্বে তার ২টি মহিষ চুরি হয়ে যায়। আজ বৃহস্পতিবার স্হানীয়রা তার লাশ দেখে থানা পুলিশকে খবর দেন।

নিহতের ছোট ভাই মোঃ সেলিম উদ্দিন বলেন, তার ভাই শান্ত প্রকৃতির লোক ছিল। কারো সাথে কোন ঝগড়া, শত্রুতা ও বিরোধ ছিলনা। সে একজন কৃষক। সে চাষাবাদ করে জীবিকা নির্বাহ করত।

খবর পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল জলিল ও থানার এসআই গোলাম কিবরিয়া। ঘটনাস্থল হতে নিহত জসিম উদ্দিনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

লোহাগাড়া থানার অফিসার ইনচর্জ মোঃ সাইফুল ইসলাম সংবাদকর্মীদের জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের গলার বাম পাশে আঘাতের চিহ্ন প্রাথমিকভাবে ধারণ করতে পারছি । লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!