Home | দেশ-বিদেশের সংবাদ | মীরসরাইয়ে ঝর্ণার জলে ভেসে ৩ যুবকের মর্মান্তিক মৃত্যু

মীরসরাইয়ে ঝর্ণার জলে ভেসে ৩ যুবকের মর্মান্তিক মৃত্যু

নিউজ ডেক্স : মীরসরাই উপজেলার ১২নং খৈয়াছরা ইউনিয়নের দৃষ্টিনন্দন নাপিত্তাছরা ঝর্ণা থেকে পড়ে দুই সহোদরসহ ৩ যুবকের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে।

ঝর্ণার জলে তলিয়ে যাবার পর একদিন পর সোমবার ( ২০ জুন) বড় ভাই ইউএসটিসির ছাত্রের মৃতদেহ খুঁজে পায়। রবিবার (১৯ জুন) সন্ধায় পাওয়া গিয়েছিল একজনের মৃতদেহ। এই রিপোর্ট লেখা পর্যন্ত আরো একজনের মৃতদেহ এখনো পাওয়া যায়নি।

মীরসরাই থানা ও নিহতদের স্বজন থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, চট্টগ্রাম ইউএসটিসির ৪র্থ বর্ষের শিক্ষার্থী তানভীর হোসেন ( ২৪) ও তার ভাই এইচএসসি পাশ করা বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য অপেক্ষমান তৌফিক আহমেদ (১৯) এবং ছোট ভাইয়ের বন্ধু সহপাঠি ইসতিয়াকুর রহমান (১৯) তিনজন চট্টগ্রামের হালিশহর থেকে রবিবার (১৯ জুন) মীরসরাইয়ের খৈয়াছরা ইউনিয়নের নাপিত্তাছরা ঝর্ণা দেখতে আসে।

দুপুর নাগাদ ওরা ঝর্ণার জলের পাশ দিয়ে উপরে উঠার চেষ্টাকালে যে কোন একজন পা পিছলে পড়ে যাচ্ছিল এমন সময় সে না পড়তে অন্য দুজনকে ধরার চেষ্টাকালে ওরাসহ তিনজনই ঝর্ণার জলে পড়ে যায়।

দিন শেষে সন্ধ্যা বেলায় ঝর্ণা থেকে কিছুটা দূরে ইসতিয়াকের মৃতদেহ উদ্ধার করে মীরসরাই থানার ওসি কবির হোসেন। তখনো মৃতব্যক্তির পরিচয় পায়নি। পরদিন সকালে পরিবার ও স্বজনরা ঝর্ণা এলাকায় খোঁজ করতে এলে মৃতদেহের সন্ধান পেলে স্বজনদের জানানো হয়।

অবশেষে আজ সোমবার বিকেল ৫টা নাগাদ নাপিত্তাছরার আব্দুস ছোবহান মিস্ত্রির বাড়ি এলাকায় পাওয়া যায় তানভিরের মৃতদেহ। এই রিপোর্ট লিখা পর্যন্ত আরো একজনের মৃতদেহ পাওয়া যায়নি।

ঘটনাস্থল তদন্ত করা মীরসরাই থানার ওসি কবির হোসেন জানান, ধারণা করা হচ্ছে অতিরিক্ত বৃষ্টিপাতের দরুন অবশিষ্ট মৃতদেহ ঝর্ণার জলে মাটিতে বা ঝোপঝাড়ের কোথাও আটকা পড়ে আছে।

নিহতের স্বজন মেহেদী হাসান মাহি বলেন, তানভির এবং তৌফিক মা-বাবার দুইটিই সন্তান। দুই ভাইয়ের মৃত্যুর পর আর কোন সন্তান রইলো না তাদের। হালিশহর বি ব্লকে তাদের নিজেদের বাড়ি।

গ্রামের বাড়ি মীরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের হাবিলদারবাসা এলাকায়। স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহফুজুল হক জুনু বলেন, টানা বৃষ্টি ও কখনো ভারি বৃষ্টির দরুন ঝর্ণাও ছরাগুলো অস্বাভাবিক পানি বেড়ে যাবার এই সময় মানুষকে ঝর্ণা দেখতে না যাবার বিষয়ে শীঘ্রই নোটিশ জারি করা হবে। এমন দুর্ঘটনা সত্যিই অপ্রত্যাশিত। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!