ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | মাওলানা ফৌজুল কবিরের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত

মাওলানা ফৌজুল কবিরের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত

লোহাগাড়া উপজেলার আল্লামা ফজলুল্লাহ্ (রহ.) আদর্শ দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও চুনতী হাকিমিয়া কামিল মাদ্রাসার সাবেক সহকারী অধ্যাপক প্রখ্যাত আলেমেদ্বীন মুহাম্মদ ফৌজুল কবির (রহ.)’র ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে আল্লামা ফজলুল্লাহ্ আদর্শ দাখিল মাদ্রাসার শিক্ষক মন্ডলীর উদ্দ্যোগে মাদ্রাসা সংলগ্ন মসজিদে ইছালে সওয়াব মাহফিল, খতমে কুরআন ও শোক সভার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন লোহাগাড়া উপজেলার আমিরাবাদ সূফিয়া আলিয়া মাদ্রাসার আরবি প্রভাষক শাহ্ সূফী আলহাজ্ব মাওলানা আব্দুস সোবহান।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এম. ইব্রাহীম কবির।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঐতিহাসিক ১৯ দিন ব্যাপী চুনতি সিরাতুন্নবী (স.) মাহফিলের মোতাওয়াল্লী কমিটির সভাপতি শাহজাদা আলহাজ্ব মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা আব্দুর রহমান, মাওলানা মোহাম্মদ ইসমাঈল, হাফেজ মাওলানা মোহাম্মদ কুতুবউদ্দিন, মাওলানা মোহাম্মদ ফরিদুল আলম, হাফেজ ছাবের আহমদ, মাওলানা আব্দুশ শুকুর, মুক্তার হোসেন সিকদার, ওসমানুল হক, মাওলানা আব্দুস সাবুর, হাফেজ মাওলানা মহিউদ্দিন, হাফেজ মুহাম্মদ মহিউদ্দিন প্রমূখ।

বক্তারা আল্লামা মুহাম্মদ ফৌজুল কবির (রহ.) আত্মার মাগফেরাত কামনা করে বলেন, তাঁর মৃত্যুতে দেশে আলেম সমাজে বিশেষ করে চট্টগ্রামে যে শূণ্যতার সৃষ্টি হয়েছে তা অপূরণীয়। তিনি সারাজীবন হকের মধ্যে থেকে দেশে ইসলামের জন্য কাজ করে গেছেন। দেশ-বিদেশে তাঁর হাজার হাজার কৃর্তি ছাত্র রয়েছে। তাঁর আর্দশ ও ইসলামের জন্য ত্যাগ সকল শ্রেণী- পেশার মানুষের মাঝে অনুসরণীয় হয়ে থাকবে। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!