ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | আমি মানুষের সেবক, আমাকে মতলব ভাই সম্বোধন করবেন

আমি মানুষের সেবক, আমাকে মতলব ভাই সম্বোধন করবেন

আমি আপনাদের মোতালেব ভাই। আমাকে মোতালেব ভাই বলে ডাকলে খুশি হবো। যেকোনো সময় যে কেউ আমার বাসায় আসতে পারবেন। মাহে রমজান বরকতময় মাস। সবার সাথে বসে ইফতার করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চলমান থাকবে। আপনারা আমার জন্য দোয়া করবেন যাতে পাঁচটি বছর মানুষের সেবা করতে পারি এবং দেশরত্ন জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যও দোয়া করবেন যাতে উন্নয়ন কর্মকাণ্ডের ধারা চলমান থাকে।

আজ সোমবার (১ এপ্রিল) বিকেলে কলাউজান ডাক্তার এয়াকুব বজলুর রহমান সিকদার উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত ইফতার সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে সাংসদ এমএ মোতালেব সিআইপি উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন কলাউজান ডাক্তার এয়াকুব বজলুর রহমান সিকদার উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মুজিবুর রহমান দুলু। শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহউদ্দিন হিরু,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ কাশেম মিয়া ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন।

উপজেলা আওয়ামী লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ ও কলাউজান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুহাম্মদ ইছহাকের যৌথ সঞ্চালনায় মাহফিলে বিভিন্ন ইউপি চেয়ারম্যানসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

দু’শতাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ এবং দুই হাজার রোজাদারদের জন্য ইফতার গ্রহণের ব্যবস্থা করা হয়। দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন আলহাজ্ব মাওলানা মুহাম্মদ ইউসুফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!