Home | ব্রেকিং নিউজ | আমিরাবাদে বিয়ে বাড়িতে চুরির অভিযোগ

আমিরাবাদে বিয়ে বাড়িতে চুরির অভিযোগ

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদে এক বিয়ে বাড়িতে চুরির অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুরে ইউনিয়নের ৩নং ওয়ার্ডের জনকল্যাণ এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় একইদিন রাতে ক্ষতিগ্রস্ত সোলতান আহমদ (৬০) থানায় লিখিত অভিযোগ করেছেন। এতে একই এলাকার মো. ফয়সাল (৩৫), মো. রাসেল (২৫), মো. ওসমান গণি (৩৪) সহ ৪/৫ জন অজ্ঞাতনামাকে অভিযুক্ত করা হয়েছে। তবে এ ব্যাপারে অভিযুক্তদের বক্তব্য পাওয়া যায়নি।

অভিযোগে প্রকাশ, ঘটনারদিন আধুনগরে এক কমিউনিটি সেন্টারের অভিযোগকারী মেয়ের বিয়ে অনুষ্ঠান ছিল। সেজন্য সকালে বাড়ি তালাবদ্ধ করে পরিবারের লোকজন কমিউনিটি সেন্টারে চলে যান। ধারণা করা হচ্ছে বাড়িতে কেউ না থাকার সুযোগে অভিযুক্তরা দরজার তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। আলমিরা ভেঙ্গে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইলসেট নিয়ে যায়। এছাড়া তছনছ করে ফেলে আসবাবপত্র। নষ্ট করে ফেলে জায়গার দলিল ও প্রয়োজনীয় কাগজপত্র। বিকেলে বাড়িতে এসে দরজার তালা ভাঙ্গা ও ভিতরে সবকিছু এলোমেলো দেখে চুরির বিষয়টি নিশ্চিত হয়েছেন।

স্হানীয় ইউপি সদস্য মুহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, সোলতান আহমদের বসতঘরে চুরির বিষয়টি অবগত করেছেন।

লোহাগাড়া থানার এসআই সামশুদ্দৌহা জানান, অভিযোগ পাবার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!