ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | নির্বাচন বানচাল করার ক্ষমতা বাংলাদেশে কারো নেই : বাণিজ্যমন্ত্রী

নির্বাচন বানচাল করার ক্ষমতা বাংলাদেশে কারো নেই : বাণিজ্যমন্ত্রী

44545-1-20180113202908

নিউজ ডেক্স : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন বাধাগ্রস্ত করতে বিএনপি বিভিন্নভাবে ষড়যন্ত্র করছে। নির্বাচনকে বানচাল করার ক্ষমতা বাংলাদেশে কারো নেই। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্ত্রী আজ শনিবার বিকেলে সদর উপজেলার আলীনগর ইউনিয়নে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ উপলক্ষ্যে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. বসির আহমেদ সমাবেশে সভাপতিত্ব করেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, দুর্নীতির মামলায় খালেদা জিয়ার সাজা হয়েছে। তিনি বর্তমানে জেলে রয়েছেন। এ ব্যাপারে সরকারের কোনো কিছু করার নেই। আজকে প্রমাণিত হয়েছে খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করেছেন।

তোফায়েল আহমেদ বলেন, ১৯৮৫ সালে ভোলায় গ্যাস পাওয়া গেছে। অন্যান্য সরকার এই গ্যাস কাজে না লাগালেও তার সরকার গ্যাস উত্তোলন করে ব্যবহার করতে সক্ষম হয়েছে। ভোলায় নদী-ভাঙ্গন রোধে ব্যাপক কাজ হওয়াতে এখন আর নদী ভাঙ্গছেনা বলেও মন্ত্রী উল্লেখ করেন।

জেলা আওয়ামী লীগের সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব অনুষ্ঠানে বক্তৃতা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!