Home | দেশ-বিদেশের সংবাদ | লোহাগাড়ার ওয়াহিদুল ইসলামসহ ৪ ছিনতাইকারী নগরীতে আটক

লোহাগাড়ার ওয়াহিদুল ইসলামসহ ৪ ছিনতাইকারী নগরীতে আটক

163

নিউজ ডেক্স : চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানার নেভাল এভিনিউ এলাকায় ছিনতাইয়ের সময় চারজনকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই করা ১ লাখ ৭০ হাজার টাকা, অস্ত্র ও সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (বন্দর) মোহাম্মদ শহীদুল্লাহ।

গ্রেফতারকৃতরা হলেন লোহাগাড়ার পদুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ বশির মোহাম্মদ পাড়ার (মমতাজ মেম্বারের বাড়ির পার্শ্বে) হাজী ফরুখ আহমদের পুত্র মোঃ ওয়াহিদুল ইসলাম (২৮), নগরীর কালামিয়া বাজার এলাকার মো. ইসহাক মিয়ার ছেলে মো. মাকসুদুর রহমান (৩০), দক্ষিণ বাকলিয়ার মৃত তবদলের ছেলে মো. জয়নাল (২৮)  ও নোয়াখালীর হাতিয়া উপজেলার মো. আবুল হাসেমের ছেলে মো. ইকবাল (২৪)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বুধবার (১৪ মার্চ) দুপুর পৌনে ৩টার দিকে ঢাকা ব্যাংকের জুবলী রোড শাখা থেকে টাকা উঠিয়ে রিকশাযোগে যাচ্ছিলেন একটি বেসরকারি সমবায় সমিতির দুই সদস্য। পথে নগরীর নুর আহম্মদ সড়কের নেভাল এভিনিউ এলাকায় তারা ছিনতাইকারীর কবলে পড়েন। এ সময় ঘটনাস্থলের পাশেই থাকা ডিবির একটি টিম দুর্বৃত্তদের প্রতিরোধ ও ধাওয়া করে সিআরবি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সামনে থেকে চারজনকে আটক এবং ছিনতাইকৃত টাকাগুলো উদ্ধার করে।

162

শহীদুল্লাহ বলেন, ‘গ্রেফতার ছিনতাইকারীরা সংঘবদ্ধ চক্রের সদস্য। একই গ্রুপ মঙ্গলবার দুপুরে কাজির দেউড়ি থেকে আনুমানিক এক কিলোমিটার দূরে লাভ লেন এলাকায় এক টাইলস ব্যবসায়ীর দুই লাখ টাকা ছিনতাই করে। গ্রেফতারের পর চার ছিনতাইকারীকে নগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নেয়া হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা গত তিন মাসে নগরীর কোতয়ালী এবং চকবাজার থানা এলাকায় ছোটবড় মিলিয়ে অন্তত ২৫টি ছিনতাইয়ের তথ্য দিয়েছে’।

নগর ডিবি পুলিশের এ কর্মকর্তা আরও জানান, আটককৃতদের কাছ থেকে ছিনতাই করা ১ লাখ ৭০ হাজার টাকা, একটি দেশীয় অস্ত্র, একটি সিএনজি চালিত অটোরিকশা (চট্টমেট্রো : থ -১১২৩৮৫), একটি ট্যাব, ১৭টি মোবাইল, একটি সোনার লকেট ও একজোড়া সোনার কানের দুল, দুটি চাইনিজ নাইফ, একটি ছোড়া ও ৪টি কার্তুজ জব্দ করা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!