ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | রোহিঙ্গা ক্যাম্পে দুই পক্ষের গোলাগুলি, নিহত ৫

রোহিঙ্গা ক্যাম্পে দুই পক্ষের গোলাগুলি, নিহত ৫

নিউজ ডেক্স : কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনায় পাঁচ রোহিঙ্গা নিহত হয়েছেন।

শুক্রবার (৭ জুলাই) সকাল ৬টার দিকে ক্যাম্প-৮ ওয়েস্টে এ ঘটনা ঘটে।  ৮ এপিবিএন ব্যাটালিয়নের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আমির জাফর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, ক্যাম্প-৮ ডাব্লিউ এর এইচ-৪৯ ব্লকের আনোয়ার হোসেন (২৪), এ-২১ ব্লকের মোহাম্মদ হামীম (১৬), ক্যাম্প-১০ এর এইচ-৪২ ব্লকের নজিবুল্লাহ, ক্যাম্প-৩ এর বি-১৭ ব্লকের নুর আমিন ও অপরজনের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি।

অধিনায়ক আমির জাফর বলেন, আজ সকাল ৬টার দিকে ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় দুই পক্ষের পাঁচজন নিহত হয়। তবে কাদের মধ্যে এই গোলাগুলির ঘটনা ঘটেছে তা তিনি নিশ্চিত করতে পারেননি।

স্থানীয়দের বরাতে উখিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মিয়ানমারের সশস্ত্র গোষ্ঠী আরাকান স্যালভেশন আর্মি (আরসা) ও রোহিঙ্গা সলিডারিটি অর্গানাইজেশনের (আরএসও) মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। পরে খবর পেয়ে এপিবিএন ও পুলিশের যৌথ টিম ঘটনাস্থলে পৌঁছালে তারা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলে পাঁচজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে রোহিঙ্গা ক্যাম্পে আইওএম পরিচালিত হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ক্যাম্প এলাকায় পুলিশের নজরদারি বৃদ্ধি করা হয়েছে। এই ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।আইনশৃঙ্খলা বাহিনীর তথ্য অনুযায়ী, গত দুই মাসে রোহিঙ্গা ক্যাম্পে এ নিয়ে ৩২টি হত্যাকাণ্ডের ঘটনা ঘটল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!