Home | দেশ-বিদেশের সংবাদ | ভাই-ভাবির হাতে ছোট ভাই খুন

ভাই-ভাবির হাতে ছোট ভাই খুন

নিউজ ডেক্স : রাঙ্গুনিয়ায় বড় ভাই ও ভাবির লোহার রডের আঘাতে ছোট ভাই নিহত হয়েছেন। উপজেলার সরফভাটা ইউনিয়নের ৬নং ওয়ার্ড সিপাহীপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহতের নাম জানে আলম (৩৮)। তিনি ওই গ্রামের লাল মিয়া সওদাগর বাড়ির মৃত উকিল আহম্মদের ছেলে। ঘরের সীমানা সংক্রান্ত বিরোধের জেরে এই খুনের ঘটনা ঘটে বলে জানায় পুলিশ।

সরফভাটা ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী জানান, দুই ভাইয়ের মধ্যে বসতভিটার জায়গা সংক্রান্ত বিরোধ চলছিল। এই নিয়ে গত ৯ এপ্রিল বিকাল ৫টার দিকে বড় ভাই খোরশেদ আলম এবং ভাবি সিপাহীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা খালেদা বেগমের সঙ্গে ছোট ভাই জানে আলমের কথা-কাটাকাটি হয়।

এক পর্যায়ে জানে আলমকে বড় ভাই খোরশেদ ও ভাবি খালেদা লোহার রড দিয়ে মাথায় আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। তাকে সেখান থেকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হলে আজ মঙ্গলবার (১২ এপ্রিল) সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল ইসলাম বলেন, “এই ঘটনায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্ত করেছে। বাদীপক্ষ লিখিত আকারে জানালে থানায় হত্যা মামলা নেওয়া হবে।”

এদিকে, নিহত ব্যক্তির মরদেহের ময়নাতদন্ত করা হয়েছে। তিনি পেশায় সিএনজিচালিত অটোরিকশা চালক ছিলেন। পরিবারে তার স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। তার এমন খুনের ঘটনায় স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করেছেন এবং জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!