Home | দেশ-বিদেশের সংবাদ | বিকেলে ঐক্যফ্রন্টের মানববন্ধন

বিকেলে ঐক্যফ্রন্টের মানববন্ধন

ফাইল ছবি

ফাইল ছবি

নিউজ ডেক্স : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ‘ভোট ডাকাতি’র প্রতিবাদে আজ বুধবার বিকেলে এক ঘণ্টার মানববন্ধন কর্মসূচি পালন করবে জাতীয় ঐক্যফ্রন্ট। জানা গেছে, বিকাল ৩টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি শুরু হয়ে শেষ হবে বিকেল ৪টায়। এতে দলমত নির্বিশেষে সবাইকে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন ঐক্যফ্রন্টের নেতারা।

এ ব্যাপারে এক সংবাদ সম্মেলনে ঐক্যফ্রন্টের ঢাকা মহানগর সমন্বয় কমিটির আহ্বায়ক বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম বলেন, ভোট ডাকাতির প্রতিবাদে ৬ ফেব্রুয়ারি বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত কালো ব্যাজ ধারণ করে মানববন্ধন করা হবে। আর ২৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে গণশুনানি। গণশুনানি কর্মসূচি কিভাবে কোথায় হবে সেটি পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।

এ সময় তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অনিয়ম হয়েছে অভিযোগ করে অনতিবিলম্বে পুনরায় নির্বাচন দাবি করেন।

নির্বাচিতদের শপথ নেওয়াসহ বিভিন্নভাবে প্রলুব্ধ করে বিভেদ সৃষ্টির চেষ্টা করছে সরকার- এমন অভিযোগ করে তিনি আরো বলেন, ঐক্যফ্রন্টের মধ্যে কোনো বিভেদ নেই। ঐক্যফ্রন্ট ঐক্যবদ্ধ আছে।

আবদুস সালাম বলেন, আওয়ামী লীগের অধীনে কোনোভাবেই নিরপেক্ষ নির্বাচন হওয়া সম্ভব নয়। সেটি ৩০ ডিসেম্বর প্রমাণ হয়েছে। তার প্রতিবাদেই এ কর্মসূচি। কর্মসূচিতে জাতীয় নেতারা আসবেন। দেশবাসীর কাছেও সহযোগিতা চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!