Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার

লোহাগাড়ায় ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ মামলায় মো. আরিয়ান চৌধুরী জোবায়ের (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১১ ডিসেম্বর) রাতে আধুনগর বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আরিয়ান চৌধুরী জোবায়ের উপজেলার আধুনগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের উত্তর হরিণা চৌধুরী পাড়ার কায়কোবাদ চৌধুরীর পুত্র।

গত ৯ ডিসেম্বর ভিকটিম মাদ্রাসা ছাত্রীর মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। এজাহার সূত্রে জানা যায়, ভিকটিম স্থানীয় একটি মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্রী। মাদ্রাসায় আসা-যাওয়ার পথে দীর্ঘদিন যাবত অভিযুক্ত যুবক ভিকটিমকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। এতে ভিকটিম সাড়া না দেওয়ায় অভিযুক্ত যুবক ক্ষিপ্ত হয়। গত ২৯ নভেম্বর সকালে ভিকটিম মাদ্রাসায় যাবার পথে অভিযুক্ত যুবকসহ কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তির সহায়তায় জোরপূর্বক প্রাইভেটকারে তুলে নেয়। এরপর চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক হয়ে দক্ষিণ দিকে অজ্ঞাত স্থানের একটি কটেজে নিয়ে ইচ্ছের বিরুদ্ধে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করে। গত ২ ডিসেম্বর রাতে অভিযুক্ত যুবক ভিকটিমকে আধুনগর স্টেশনে নামিয়ে দেয়। ভিকটিম বাড়িতে গিয়ে কান্নারত অবস্থায় ঘটনার বিস্তারিত পরিবারকে জানায়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, মামলার পর ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। সোমবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। ভিকটিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান ¯টপ ইমারজেন্সি কেয়ারে চিকিৎসার জন্য পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!