ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ১৪ কক্ষ প্রত্যবেক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি

লোহাগাড়ায় ১৪ কক্ষ প্রত্যবেক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি

এলনিউজ২৪ডটকম :  লোহাগাড়ায় এসএসসি ও দাখিল পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন ব্যবহার করায় ১৪ কক্ষ প্রত্যবেক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) পরীক্ষা চলাকালীন ২টি কেন্দ্র পরিদর্শনে যান উপজেলা নিবাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ।

জানা যায়, পরীক্ষা চলাকালে মোবাইল ফোনসহ দায়িত্ব পালন করায় মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে অনুষ্ঠিত দাখিল পরীক্ষাকেন্দ্র আমিরাবাদ সুফিয়া আলিয়া মাদ্রাসায় ৭ জন ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি পরীক্ষাকেন্দ্র দক্ষিণ সাতকানিয়া গোলাম বারী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ৭ জন কক্ষ প্রত্যবেক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ জানান, পরীক্ষাকেন্দ্র পরিদর্শনকালে জানতে পারেন কিছু কক্ষ প্রত্যবেক্ষক মোবাইল ফোনসহ দায়িত্ব পালন করছেন। এ সময় কক্ষ পরিদর্শনে গিয়ে ১৪ জন প্রত্যবেক্ষকের কাছে মোবাইল ফোন পাওয়া যায়। তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জন্য সুপারিশ করা হয়। পরে কেন্দ্র সচিবদ্বয় তাদেরকে দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করেন।

এছাড়া উক্ত প্রত্যবেক্ষকরা চলতি সনের বাকি পরীক্ষাগুলো ও পরবর্তী সনের পরীক্ষার দায়িত্ব পালন করতে পারবেন না। পরীক্ষাকেন্দ্রে কক্ষ প্রত্যবেক্ষকদের মোবাইল ফোনসহ দায়িত্ব পালনের কোনো সুযোগ নেই বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!