ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বান্দরবানে পর্যটকবাহী বাস খাদে, নিহত ১

বান্দরবানে পর্যটকবাহী বাস খাদে, নিহত ১

46722194_733064200388222_3808517397384527872_n

নিউজ ডেক্স : বান্দরবানে এক পর্যটকবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে একজন নিহত হয়। মঙ্গলবার দুপুর ১২ টার দিকে জেলার শহরের বাসষ্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, খুলনা থেকে আগত পর্যটকবাহী একটি বাস (ঢাকামেট্রো-ব-১১-০৯৩৮) বান্দরবান আসার সময় বাসষ্টেশন এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বিদ্যুতের খুটিতে ধাক্কা দেয়। এসময় বাসের হেলপার রাজু (৩৪) ঘটনাস্থলেই মারা যায়। এবং গাড়ীতে থাকা পরে খবর পেয়ে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করে। আহতদের মধ্যে গুরতর ৪ জনকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরন করা হয় জানা গেছে পর্যটকবাহী বাসটি ভ্রমনের উদ্দেশ্যে খুলনার তেরোখাদা উপজেলার ৫৭ জন যাত্রী নিয়ে গত ১৫ নভেম্বর কক্সবাজার ও বান্দরবানের উদ্দেশ্যে যাত্রা করে। ১৭ নভেম্বর তারা কক্সবাজার পৌছেঁ সেখানে ৩দিন থাকার পর মঙ্গলবার সকালে তারা বান্দরবানের উদ্দেশ্যে যাত্রা করে বান্দরবান পৌছাঁর পথে বাসষ্টেশন এলাকায় এলে গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনায় পতিত হয়। বান্দরবান ভ্রমন শেষে তাদের রাতে খুলনার উদ্দেশ্যে যাত্রা করার কথা ছিল।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম জানান খুলনার একটি পর্যটকবাহী বাস ৫৭ জন যাত্রী নিয়ে বান্দরবান আসার পথে বাসস্ট্যান্ড এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনায় পড়ে। এতে ঘটনাস্থলেই একজন মারা যায়। আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!