Home | দেশ-বিদেশের সংবাদ | বান্দরবানে ঝর্ণার পানিতে ডুবে পর্যটকের মৃত্যু

বান্দরবানে ঝর্ণার পানিতে ডুবে পর্যটকের মৃত্যু

নিউজ ডেক্স : বান্দরবানের রোয়াংছড়িতে ঝর্ণায় পানিতে ডুবে এক পর্যটকের মৃত্যু হয়েছে। আহত অবস্থায় কয়েকজনকে উদ্ধার করা হলেও স্রোতের পানিতে ভেসে গিয়ে নিখোঁজ রয়েছেন আরও ২ পর্যটক। আজ শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের সাঙ্গু নদী পথে ইঞ্জিন নৌকায় করে তারাছা বাদুরছড়া ঝর্ণা ভ্রমণে যান ঢাকার নারায়ণগঞ্জের ১০ জনের একটি পর্যটক দল।

বাদুরছড়া ঝর্ণায় গোসল করতে নেমে পা পিছলে পড়ে গিয়ে পানিতে ভেসে যায় ৭ জন পর্যটক। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় ভ্রমণকারীরা ৫ জন পর্যটককে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যায়। তাদের মধ্যে একজন পর্যটককে মৃত ঘোষণা করেন সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক। নিহতের নাম মারিয়া ইসলাম (১৯)। তার বাড়ি ঢাকার নারায়ণগঞ্জ।

আহত অবস্থায় উদ্ধার হওয়া ৪ জন পর্যটক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের নাম তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। তবে নিখোঁজ অন্য ২ জন পর্যটকের খোঁজ এখনও পাওয়া যায়নি। খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনী এবং দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শনে গেছেন।

নিখোঁজ দুই পর্যটক হচ্ছেন আহসান আকিব (২২) এবং মারিয়া বিনতে জহির (১৭)। সদর হাসপাতালের চিকিৎসক ডা. গুনজন চৌধুরী জানান, দুর্ঘটনায় আহত ৫ জনকে সদর হাসপাতালে আনা হয়েছিল। তাদের মধ্যে ১ পর্যটকের মৃত্যু হয়েছে। অন্য চারজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান জানান, সাঙ্গু নদীর তারাছা এলাকায় বাদুরছড়া ঝর্ণায় পানিতে পড়ে গিয়ে ১ জন মারা গেছে। চারজন পর্যটককে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরও ২ জন পর্যটক এখনও নিখোঁজ রয়েছে। তাদের উদ্ধারে তৎপরতা চালানো হচ্ছে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!