Home | দেশ-বিদেশের সংবাদ | বাংলাদেশের জনগণ পাগলের কাছে ক্ষমতা দেবে না: হানিফ

বাংলাদেশের জনগণ পাগলের কাছে ক্ষমতা দেবে না: হানিফ

নিউজ ডেক্স : বিএনপি কর্মসূচির মাধ্যমে দেশের মানুষকে বিভ্রান্ত করছে। দেশের মানুষ কোনো পাগলের হাতে ক্ষমতা দেবে না।

হানিফ বলেন, বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে একটি রাজনৈতিক দল ও তাদের সহযোগী কিছু রাজনৈতিক দলগুলো বারবার অপচেষ্টা চালাচ্ছে। তার আন্দোলনের নামে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

ধ্বংসাত্মক রাজনীতি ছাড়া বিএনপি কিছু বোঝে না। এ ছাড়া তাদের আর কিছু আছে বলে এ দেশের জনগণ মনে করে না। আজকে এ দলটাই আবার সক্রিয় হচ্ছে। তারা দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চায়। তারা আজ আন্দোলন করছে।

এ সময় বাংলাদেশের জনগণ কোনো পাগলের কাছে ক্ষমতা দেবে না বলে উল্লেখ করেন মাহবুবউল আলম হানিফ। তিনি বলেন, ১৯৯৬ সালে খালেদা জিয়া বলেছিলেন দেশে পাগল আর শিশু ছাড়া কোনো নিরপেক্ষ লোক নেই। তাই নিরপেক্ষ সরকার গঠনে কোনো লোক নেই। এই কথা কি বিএনপি ভুলে গেছে? আজকে আপনারা কোন পাগল আর শিশুর নেতৃত্বে সরকার গঠনের আন্দোলন করছেন? সেটাই দেশবাসী জানতে চায়। বাংলাদেশের জনগণ কোনো পাগল বা শিশুর কাছে ক্ষমতা দেবে না। আপনাদের দাবির জন্যই দেশে আর তত্ত্বাবধায়ক সরকার হবে না। অবৈধ তত্ত্বাবধায়ক সরকারের নামে দেশে অরাজগতা করবেন না।

খালেদা জিয়া ও তারেক জিয়ার পাপ বিএনপির কর্মীদের ভোগ করতে হবে মন্তব্য করে হানিফ বলেন, রাষ্ট্রক্ষমতায় থাকতে তারা হত্যা-সন্ত্রাস করেছিল। বিরোধী দলে থাকা অবস্থায় ১৩, ১৪ এবং ১৫ সালে মানুষকে হত্যা করেছে। এই পাপের দায় ভার আপনাদের বহন করতে হবে। খালেদা জিয়া ও তারেক জিয়ার এ সমস্ত পাপ বিএনপিকেই বহন করতে হবে। যতদিন খালেদা জিয়া ও তারেক জিয়া বিএনপির ক্ষমতায় থাকবে, ততদিন বাংলাদেশের জনগণ তাদের ক্ষমতায় যেতে দিবে না।

বিএনপি-জামাতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে শান্তি সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রুহুল। সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!