Home | দেশ-বিদেশের সংবাদ | বঙ্গবন্ধু টানেলের দুটি টিউব ডিসেম্বরে খুলে দেওয়া হবে

বঙ্গবন্ধু টানেলের দুটি টিউব ডিসেম্বরে খুলে দেওয়া হবে

নিউজ ডেক্স : মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম বলেছেন, কর্ণফুলী নদীর তলদেশে নির্মিত বঙ্গবন্ধু টানেলের দুটি টিউবই ডিসেম্বরে খুলে দেওয়া হবে। এই টানেলটি বাংলাদেশের জন্য একটি মডেল বলে মন্তব্য করেন তিনি।

শুক্রবার (২৯ জুলাই) সকালে চট্টগ্রাম বিভাগের জেলা প্রশাসক, পুলিশসহ মাঠপ্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে বিশেষ সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

মন্ত্রিপরিষদ সচিব বলেন, ব্যাংক আর খোলা বাজারে ডলারের দামের মধ্যে সামঞ্জস্য আনতে কাজ চলছে। গ্যাসের সংকট কাটাতেও সরকার প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছে।  

দেশে জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির ব্যাপারে এখনও সরকার কোনো সিদ্ধান্ত নেয়নি। দেশের বর্তমান পরিস্থিতি, আইনশৃঙ্খলা, উন্নয়ন কার্যক্রম ও প্রশাসনের সঙ্গে সাধারণ মানুষের সম্পৃক্ততা নিয়ে সভায় আলোচনা হয়েছে বলে জানান মন্ত্রিপরিষদ সচিব।  

মন্ত্রিপরিষদ সচিব বলেন, বিশ্বে জ্বালানি তেলের দাম কমলে, অনেক দেশে কমে। আবার দাম বাড়লে বাড়ার প্র্যাকটিস আমাদের দেশে নেই।

এ সময় বিপিসির চেয়ারম্যান এবিএম আজাদ উপস্থিত ছিলেন। এদিকে সভায় মাঠপর্যায়ের কর্মকর্তাদের সাম্প্রতিক নানা সংকটের ব্যাপারে সতর্ক থাকার নির্দেশ দেন সরকারের এ শীর্ষ কর্মকর্তা। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!