Home | দেশ-বিদেশের সংবাদ | ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পুলিশ সদস্যের আত্মহত্যা

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পুলিশ সদস্যের আত্মহত্যা

a1120200123080726

নিউজ ডেক্স : ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজ বন্দুকের গুলিতে পুলিশের এক সদস্য আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার ভোরে ডিউটিতে যাওয়ার আগে শাহ আবদুল কুদ্দুস নামে পুলিশের এই নায়েক আত্মহত্যা করেন।

মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন রাজধানীর কাফরুল থানার ডিউটি অফিসার এসআই বজলু।তিনি বলেন, `ভোরে ডিউটিতে বের হওয়ার কিছুক্ষণ আগে নিজ বন্দুকের গুলিতে তিনি আত্মহত্যা করেছেন। তবে, এর কারণ এখনো জানা যায়নি। বিষয়টি তদন্ত করছে পুলিশ।`

ঘটনাস্থলে গিয়ে ওই এলাকার বিট অফিসার কাফরুল থানার এসআই মোজাম্মেল হক নিহত কুদ্দুসের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করেন। তিনি বলেন, আমি ভোরে সংবাদ পেয়ে সেখানে গিয়ে মাঠে কুদ্দুসের মরদেহ পড়ে থাকতে দেখি। এরপর ঘটনাস্থল কর্ডন করা হয়। তার বুকে দুটি ছিদ্র রয়েছে।

তিনি আরও বলেন, কুদ্দুসের ডিউটি ছিল সকালে। এ জন্য সে একটি ফুল লোডেড এসএমজি বন্দুক রিকুইজিশন নিয়েছিল। সেটি দিয়েই গুলি চালানো হয়েছে। তার বুকে দুইটি ছিদ্র ছিল। ভেতরে কয়টি গুলি আছে তা ময়নাতদন্তের পর জানা যাবে।

এদিকে স্ট্যাটাসের স্ক্রিনশট আজ সকাল থেকেই ফেসবুকে ছড়িয়ে পড়েছে। সেখানে তার পরিচয় দেয়া হয়েছে, ঢাকা মেট্রোপলিটন পুলিশ উত্তর বিভাগ (এসটিএফ), মিরপুর-১৪ ঢাকা। এতে তিনি পারিবারিকভাবে অশান্তিতে ছিলেন বলে মনে করা হচ্ছে।

নায়েক কুদ্দুস ২০১২ সালে কনস্টেবল হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তার বাড়ি সিলেটের হবিগঞ্জে। বুধবার (২৩ জানুয়ারি) সকালে রাজধানীর মিরপুর ১৪ নম্বরে পুলিশ লাইন মাঠে নিজের ইস্যুকৃত অস্ত্র দিয়ে নিজের বুকে গুলি চালিয়ে আত্মহত্যা করেন তিনি। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হবে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!