ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | প্রেমের ফাঁদে ফেলে ছিনতাই, নারীসহ গ্রেপ্তার ৩

প্রেমের ফাঁদে ফেলে ছিনতাই, নারীসহ গ্রেপ্তার ৩

নিউজ ডেক্স : ফেসবুক মেসেঞ্জারে প্রেমের প্রলোভন দেখিয়ে ইমোশনাল করা। এরপর আর্থিক সমস্যার কথা বলে সাক্ষাৎ। একপর্যায়ে মারধর করে টাকা, মোবাইল হাতিয়ে নেওয়া।

এমনই এক চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি থানা পুলিশ। তারা হলেন, সাতকানিয়ার মির্জাখিল এলাকার নুরুল ইসলামের মেয়ে সামিহা ইসলাম রাইশা (১৯), একই এলাকার ফরিদুল আলমের ছেলে মো. সাইফুল ইসলাম (২৭) ও চান্দগাঁওয়ের মৃত এমএ বাছেতের ছেলে মনছুর মোল্লা প্রকাশ তৌহিদ (৩৩)।

গত বৃহস্পতিবার চেরাগি মোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। কোতোয়ালি থানার ওসি নেজাম উদ্দিন আজাদীকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মো. সোহেল নামের বাঁশখালীর এক বাসিন্দার সাথে মোবাইল ফোনে কথা হয় রাইশার। একপর্যায়ে ঘনিষ্টতা হলে আর্থিক সমস্যার কথা বলে সোহেলের সাথে দেখা করতে অনুরোধ করেন রাইশা।

একপর্যায়ে চেরাগি মোড়ে দেখা হয় তাদের। তখনই রাইশা ও তার সহযোগীরা সোহলকে মারধর করে ২৫ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেন। এ সময় সোহেল চিৎকার করলে আশেপাশের লোকজন ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাইশাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

ওসি বলেন, গ্রেপ্তার পরবর্তী তাদের কাছ থেকে ১ টি ছোরা, দুটি মোবাইল সেট, ১ টি মোটরসাইকেল ও নগদ ৩ হাজার টাকা উদ্ধার করা হয়। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!