Home | দেশ-বিদেশের সংবাদ | প্রেমিকাকে খুন করে প্রেমিকের আত্মহত্যার ঘটনায় দুই মামলা

প্রেমিকাকে খুন করে প্রেমিকের আত্মহত্যার ঘটনায় দুই মামলা

নিউজ ডেক্স : রাউজানের পাহাড়তলী ইউনিয়নে প্রেমিকা অন্বেষা চৌধুরী আশাকে শ্বাসরোধে হত্যার পর প্রেমিক জয় বড়ুয়া আত্মহত্যার ঘটনায় দুইটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাতে এ তথ্য নিশ্চিত করেন রাঙ্গুনিয়া-রাউজান সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন শামীম।

এর আগে রোববার (২৭ ফেব্রুয়ারি) রাতে পাহাড়তলী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মহামুনি ভগবান দারোগার বাড়িতে প্রেমিকা অন্বেষা চৌধুরী আশাকে শ্বাসরোধে হত্যার পর প্রেমিক জয় বড়ুয়া আত্মহত্যা করে। জয় বড়ুয়া (২৬) ওই এলাকার নিলেন্দু বড়ুয়া নিলুর ছেলে। অন্বেষা চৌধুরী আশা (২০) স্থানীয় ৯ নম্বর ওয়ার্ড বড়ুয়া পাড়ার উদয়ন চৌধুরী বাড়ির রণজিত চৌধুরী বাবলুর মেয়ে। তিনি নোয়াপাড়া ডিগ্রি কলেজের স্নাতকের ছাত্রী ছিলেন।   

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, অন্বেষা চৌধুরী আশার সঙ্গে জয় বড়ুয়ার দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি আশার সঙ্গে ফ্রান্স প্রবাসী এক ছেলের আগামী ১০ মার্চ বিয়ের তারিখ ঠিক হয়। জয় চায়ের দোকানের কর্মচারী ছিলেন।

রোববার (২৭ ফেব্রুয়ারি) রাতে চট্টগ্রাম নগরে বসবাসকারী সুব্রত বড়ুয়ার ফাঁকা বাড়িতে আশাকে ডেকে আনেন প্রেমিক জয়। মাঝেমধ্যে সেই বাড়িতে থাকতেন জয়। রাতে জয়কে পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করতে থাকে। পরে রাত সোয়া ৮টার দিকে জয়ের বোন, জেঠাতো ভাই ও বন্ধু ওই ঘরের তালা ভেঙে ঢোকেন। এই সময় জয় বড়ুয়াকে গলায় শার্ট দিয়ে ফাঁস লাগিয়ে ফ্যানের সঙ্গে ঝোলানো অবস্থায় এবং আশাকে গলায় ওড়না পেঁচানো ও গলায় ছুরি ঢোকানোসহ রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখতে পান। পরে তারা দা দিয়ে শার্ট কেটে জয়ের মরদেহ নিচে নামান।

স্থানীয় সূত্রে জানা যায়, অন্বেষা চৌধুরী আশার বিয়ে ঠিক হওয়ায় ক্ষিপ্ত হয়ে জয় বড়ুয়া তাকে ডেকে এনে এ ঘটনা ঘটায়। স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে দুজনের মরদেহ উদ্ধার করেন।  

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, মরদেহ দুইটি ময়নাতদন্ত শেষে পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছিল বিকেলে। মরদেহগুলো অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে। প্রেমিকা অন্বেষা চৌধুরী আশাকে শ্বাসরোধে হত্যার ঘটনায় বাবা রণজিত চৌধুরী বাবলুর বাদী হয়ে মৃত জয় বড়ুয়াসহ কয়েকজনকে অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। জয় বড়ুয়া আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যু মামলাও প্রক্রিয়াধীন রয়েছে। -বাংলানিউজ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!