ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | পুকুরের পানিতে ডুবে ক্রিকেটার খালেদ মাসুদের বাবার মৃত্যু

পুকুরের পানিতে ডুবে ক্রিকেটার খালেদ মাসুদের বাবার মৃত্যু

1503827567
নিউজ ডেক্স : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের পিতা ও সাবেক ফুটবলার শামসুল আলম মোল্লা (৭০) পুকুরের পানিতে ডুবে মারা গেছেন। রবিবার দুপুর আড়াইটার দিকে রাজশাহী মহানগরীর সাগরপাড়া এলাকার একটি পুকুর থেকে সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল তাঁর অচেতন লাশ উদ্ধার করেছে।
এর আগে বেলা সাড়ে ১১টার দিকে তিনি গোসল করতে গিয়ে ওই পুকুরের পানিতে ডুবে যান। সাগরপাড়া মহল্লাতেই শামসুল আলম মোল্লার বাসভবন।
এদিকে পাইলটের পিতার অকাল মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। বিভিন্ন শ্রেণিপেশার মানুষ তার মরদেহ দেখতে বাসভবনে ভিড় করেন।
রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ফরহাদ হোসেন বলেন, শামসুল আলম মোল্লা মহল্লার ডা. আব্দুল কাইয়ুমের পুকুরে গোসল করতে নেমেছিলেন। এরপর তিনি তলিয়ে যান। পরে স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করেও সন্ধ্যান না পেয়ে খবর দেন দমকল বাহিনীর ডুবুরি দলকে।
এরপর দুপুরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল গিয়ে পুকুরের তলদেশে অনুসন্ধান শুরু করে। পরে দুপুর আড়াইটার দিকে লাশটি পাওয়া যায়। লাশ উদ্ধারের পর লাশটি পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান স্টেশন অফিসার ফরহাদ হোসেন।
নগরীর বোয়ালিয়া থানার ওসি আমান উল্লাহ বলেন, ক্রিকেটার পাইলটের পিতা মারা যাওয়ার ঘটনাটি তিনি শুনেছেন। তিনি পাইলটদের বাসায় যাচ্ছেন।
পারিবারিক সূত্র জানায়, নিহত শামসুল আলমের তিন ছেলে-মেয়ে। এর মধ্যে খালেদ মাসুদ পাইলট সবার ছোট। অপর দুই ছেলে-মেয়েরা হলেন শিমু এবং শিমুল। তার স্ত্রীর নাম নারগিস আরা বেগম।
অন্যদিকে বাবার মৃত্যুর খবর পেয়ে খালেদ মাসুদ পাইলট দুপুরেই ঢাকা থেকে রওনা দিয়েছেন বলে তার খালাতো ভাই আরিফুর রহমান রুবেল জানিয়েছেন। -ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!