ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | ড. নদভীর নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ, অর্ধ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

ড. নদভীর নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ, অর্ধ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

309

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদ ইউনিয়নের মল্লিক ছোবহান তেইল্যা পুকুর পাড়ে মহাজোট মনোনীত প্রার্থী প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর নির্বাচনী অফিসে কে বা কারা অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। আজ ২৪ ডিসেম্বর সোমবার ভোরে এ ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন আমিরাবাদ ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ইউপি মেম্বার রফিকুল ইসলাম।

তিনি জানান, ঘটনার দিন সকালে কাঁচা বেড়া ও টিনের ছাউনীযুক্ত অফিসে স্থানীয়রা আগুন জ্বলতে দেখে। তাৎক্ষণিকভাবে তারা আগুন নিভাতে সক্ষম হয়। নির্বাচনী অফিসে পোষ্টার, ব্যানার, আসবাবপত্র ও আনুসাঙ্গিক অন্যান্য সামগ্রী ছিল। । তিনি বিষয়টি লোহাগাড়া থানাকে অবহিত করেছেন বলে প্রকাশ।

খবর পেয়ে লোহাগাড়া থানার এসআই বিকাশ রুদ্র একদল ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পুড়ে যাওয়া আলামত সংগ্রহ করে থানায় নিয়ে আসেন। লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম জানিয়েছেন, এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তবে কে বা কারা ঘটনার সাথে জড়িত তা প্রাথমিকভাবে জানা না গেলেও রফিক মেম্বার ও অন্যান্যরা সন্দেহ করছেন এ ঘটনার সাথে ধানের শীষের নেতাকর্মীরা জড়িত। ঘটনার পর এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!