ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বিএনপি-জামায়াত জোট জনগণকে কিছু দিতে পারেনি : প্রধানমন্ত্রী

বিএনপি-জামায়াত জোট জনগণকে কিছু দিতে পারেনি : প্রধানমন্ত্রী

ফাইল ছবি

ফাইল ছবি

নিউজ ডেক্স : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিগত দিনে বিএনপি-জামায়াত জোট জনগণকে কিছু দিতে পারেনি। তারা শুধু নিতে পারে। আর আওয়ামী লীগ শুধু দিতে জানে। যে পরিকল্পনা সামনে নেওয়া হয়েছে সে ধারাবাহিকতা রক্ষার জন্য আওয়ামী লীগের ফের ক্ষমতায় আসা দরকার। আজ সোমবার সকালে রাজধানীর কামরাঙ্গীরচরে এক নির্বাচনী জনসভায় একথা জানান তিনি।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপির আমলে লোডশেডিংয়ে সারা দেশে অসহনীয় অবস্থা তৈরি হয়েছিল। বিএনপি-জামায়াতের এমপিরা জনগণের রোষের মুখে পড়েছিল। তাদের এক এমপির নামই হয়ে গেছিল দৌড় সালাহউদ্দিন। এলাকায় পানি না পেয়ে লোকজন তাকে তাড়া করেছিল।

তিনি বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর পানির সমস্যা নেই, বিদ্যুতের সমস্যা নেই। গ্রাম পর্যায়ে পর্যন্ত আমরা বিদ্যুৎ দিয়ে যাচ্ছি। কামরাঙ্গীরচর ছিল চরম অবেহেলার। জলাবদ্ধতা ছিল। ঢাকার পাশের ১৭টি ইউনিয়নই আমরা সিটি করপোরেশনে নিয়ে ব্যাপক উন্নয়ন করেছি।’

প্রধানমন্ত্রী বলেন, এই এলাকায় ১০ হাজার ফ্ল্যাট নির্মাণের প্ল্যান করেছি। এসেব ফ্ল্যাটে দৈনিক, সাপ্তাহিক অথবা মাসিক ভাড়ায় থাকতে পারবেন নিম্ন আয়ের মানুষ।

তিনি বলেন, উন্নয়নের ধারাবাহিকতা থাকা দরকার। ঢাকায় অনেকগুলো উন্নয়ন কাজ হচ্ছে। ভবিষ্যৎ পরিকল্পনা ঢাকায় পাতালরেল করবো। সম্ভাব্যতা যাচাইও শেষ হয়েছে। আমরা সারা দেশে উন্নয়নের মহাপরিকল্পনা নিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!