ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ডাকের চালানে আসা পিস্তলের প্রাপককে ৩ দিনের রিমান্ড

ডাকের চালানে আসা পিস্তলের প্রাপককে ৩ দিনের রিমান্ড

নিউজ ডেক্স : ইতালি থেকে আসা গৃহস্থালি পণ্যের চালানে ২টি ৮ এমএম পিস্তল, ২টি পিস্তল সদৃশ খেলনা এবং ৬০টি কার্তুজ উদ্ধারের ঘটনায় প্রাপক মজুমদার কামরুল হাসানের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।  

চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কাজী শরিফুল ইসলামের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন। মজুমদার কামরুল হাসান চট্টগ্রাম কর অঞ্চল-১-এর কর্মচারী।  

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২০ ফেব্রুয়ারি কাস্টম হাউসের সহকারী কমিশনার জ্যোৎস্না আক্তার বন্দর ফরেন পার্সেল (ফরেন পোস্ট এক্সামিনেশন অ্যান্ড অ্যাসেসমেন্ট সেকশন) ডাকঘরে দায়িত্ব পালনকালে একটি ফরেন পার্সেলের মধ্যে গৃহস্থালি সামগ্রী ও বিদেশি অস্ত্র পাওয়ার বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন। এ পার্সেলের প্রাপক চট্টগ্রামের আগ্রাবাদের সিজিএস কলোনির মজুমদার কামাল হাসান। ইতালি থেকে প্রেরক হিসেবে দেখা যায় রাজিব বড়ুয়ার নাম। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা ও বিভিন্ন সংস্থার উপস্থিতিতে ফরেন পার্সেলটি ওই দিন বেলা ২টায় কায়িকপরীক্ষা করা হয়। পার্সেলে থাকা পণ্যের তালিকা তৈরি করা হয়। এ ঘটনায় গত ২১ ফেব্রুয়ারি কাস্টম হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা দেলোয়ার হোসেন বাদি হয়ে বন্দর থানায় মামলা করেন। মামলার নম্বর- ২৮।

মামলার তদন্ত কর্মকর্তা ও বন্দর থানার উপরিদর্শক (এসআই) মো. ফয়সাল সরোয়ার বলেন, প্রাপক মজুমদার কামরুল হাসানকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

গত ২১ ফেব্রুয়ারি দিবাগত রাতে হালিশহরে আই ব্লক খালপাড় এলাকায় শ্বশুরবাড়ি থেকে মজুমদার কামরুল হাসানকে গ্রেফতার করা হয়। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!