ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | নড়াইলে করোনা রোগীর ৯০ ভাগই লোহাগড়ায়

নড়াইলে করোনা রোগীর ৯০ ভাগই লোহাগড়ায়

নিউজ ডেক্স : নড়াইল জেলার মধ্যে লোহাগড়া উপজেলায় বেশি করোনা রোগী শনাক্ত হওয়ায় উপজেলাটি ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে। দিন দিন এ উপজেলায় করোনা রোগীর সংখ্যা বেড়েই চলছে। 

এ পর্যন্ত জেলায় যেসব রোগী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তার মধ্যে ৯০ ভাগই লোহাগড়া উপজেলার স্থায়ী ও অস্থায়ী বাসিন্দা। এলাকাটি বেশি ঝুঁকিপূর্ণ হওয়ায় ইতোমধ্যে উপজেলাটি লকডাউন ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন।
 
জানা যায়, তিনটি উপজেলা নিয়ে গঠিত নড়াইল। এ জেলায় যেসব রোগী করোনা আক্রান্ত হয়েছে তার মধ্যে ৯০ শতাংশের বাড়ি লোহাগড়া উপজেলায়। বাকি এক শতাংশের বাড়ি নড়াইল সদরে। তবে কালিয়া উপজেলায় কোনো করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়নি।
 
নড়াইলের সিভিল সার্জন ডাক্তার আব্দুল মোমেন বলেন, নড়াইল জেলা থেকে এ পর্যন্ত মোট ১০ জন করোনা রোগে আক্রান্ত হয়েছেন। এরমধ্যে লোহাগড়া উপজেলার নয়জন এবং নড়াইল সদর উপজেলায় একজন। ১০ জনের মধ্যে একজন ইতোমধ্যে সুস্থ হয়েছে অন্য নয় জন করোনা রোগীর অবস্থা মোটামুটি ভাল। তাদের চিকিৎসা চলছে।

জেলা প্রশাসক আনজুমান আরা বাংলানিউজকে বলেন, লোহাগড়া উপজেলা বেশি করোনা রোগী শনাক্ত হওয়ায় উপজেলাটি ইতোমধ্যে লকডাউন ঘোষণা করা হয়েছে। এ সময় তিনি নড়াইল জেলার সর্বস্তরের মানুষকে জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার অনুরোধ জানান। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!